আন্তর্জাতিক

তৃতীয় বিয়ে করলেন রেহাম খান

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও বর্তমান বিরোধী নেতা ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান তৃতীয় বার বিয়ে করেছেন। যুক্তরাষ্ট্রপ্রবাসী পাকিস্তানি অভিনেতা ও মডেল মির্জা বিলালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

আরও পড়ুন: দুর্নীতি করে টাকা বানাতে আসিনি

রোববার এক টুইটবার্তায় এ তথ্য নিশ্চিত করে রেহাম বলেন, ‘মির্জা বিলালের পরিবারের আশীর্বাদ ও আমার ছেলের উপস্থিতিতে সিয়াটলে সুন্দরভাবে আমাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এই বিয়েতে উকিল ছিল আমার ছেলে।’ টুইটারে নিজেদের বিয়ের ছবিও টুইট করেছেন তিনি।

৩৬ বছর বয়স্ক মির্জা বিলাল এই প্রথমবার বিয়ে করেছেন কিনা— সে সম্পর্কে নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি, তবে ৪৯ বছর বয়স্ক রেহাম খানের এটি তৃতীয় বিয়ে। তার প্রথম স্বামীর নাম ছিল ইজাজ রহমান।

১৯৯৩ পেশায় মনোরোগ বিশেষজ্ঞ ইজাজ রেহমানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ব্রিটেনপ্রবাসী পাকিস্তানি সাংবাদিক রেহাম, পরে ২০০৫ সালে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

তার ৯ বছর পর ইমরান খানের সঙ্গে বিয়ে হয় রেহাম খানের, কিন্তু তাদের দাম্পত্যজীবনের স্থায়ীত্ব ছিল মাত্র ১০ মাস; ২০১৫ সালেই তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ ঘটে। সেই বিচ্ছেদের জন্য অবশ্য ইমরান খানকে দায়ী করেছিলেন তিনি, ইমরানকে ‘অবিশ্বস্ত’ বলেও উল্লেখ করেছিলেন।

পরে ২০১৮ সালে ‘রেহাম খান’ নামে নিজের আত্মজীবনী প্রকাশ করেন রেহাম। সেখানে তিনি ইমরান খানের বিরুদ্ধে নিয়মিত মাদকগ্রহণে বাধ্য করা ও শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন।

ইমরান খান অবশ্য প্রকাশ্যে রেহামের এই অভিযোগের পাল্টা জবাব দেননি। রেহামের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ২০১৮ সালের ১৯ ফেব্রুয়ারি বুশরা বিবিকে বিয়ে করেন তিনি।

আরও পড়ুন: বিএনপি ঘোড়ার ডিম পাড়বে

ইমরানের প্রথম স্ত্রীর নাম জেমিা গোল্ডস্মিথ। যুক্তরাজ্যের নাগরিক জেমিমার সঙ্গে ইমরান খান বিবাহবন্ধনে আবদ্ধ হন ১৯৯৫ সালে, পরে ২০০৪ সালে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। সুলাইমান ইসা ও কাসিম নামে এই দম্পতির দুই ছেলে রয়েছে।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা