সারাদেশ

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ

নিজস্ব প্রতিনিধি, নাটোর: জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে নাটোর সার্কিট হাউজে আগত আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতেই দুই গ্রুপের সংঘর্ষে আহত হয়েছেন ১৫ জন। সংঘর্ষের জন্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি ও যুগ্ম সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান একে অপরকে দায়ী করেছেন।

শনিবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় নাটোর সার্কিট হাউজে এমপি শিমুল ও চেয়ারম্যান রমজান গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। আহতদের মধ্যে সাতজনকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, শহরের চকরামপুরের আব্দুল হামিদের ছেলে সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মনজুরুল ইসলাম(২৮), মল্লিক হাটির আয়েজ উদ্দিনের ছেলে মোঃ মশিউর রহমান (৪৫) ও মোঃ হাবিবুর রহমান চুন্নু (৫২), সদরের পিরজিপাড়ার সাইদ আলীর ছেলে মোঃ শিমুল হোসেন শাহিন (৩৫), বাবুর পুকুরপাড়ের নজরুল ইসলামের ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৭), চক আমহাটির আবুল খায়েরের ছেলে মোঃ শাখাওয়াত হোসেন (২৬), এবং মোঃ তোতা মিয়াকে (৫০)।

জানা গেছে, নাটোরের বিবাদমান দুই গ্রুপ সদর আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের শত শত অনুসারী শনিবার বিকেল থেকে সার্কিট হাউজের সামনে অবস্থান নেন।

আরও পড়ুন: আমি সেলিব্রিটি, আর বাদাম বেচব না

এ সময় কেন্দ্রীয় নেতাদের সামনে নিজেদের শক্তি জানান দিতে জেলা আওয়ামী লীগের এই দুই নেতার অনুসারীরা মিছিল করতে থাকে। সন্ধ্যা ৬টার দিকে শফিকুল ইসলাম শিমুল এমপি সার্কিট হাউজে পৌঁছলে উভয় গ্রুপ পাল্টাপাল্টি মিছিল শুরু করে। এক পর্যায়ে উভয় গ্রুপের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে সার্কিট হাউজ মাঠ জুড়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় গ্রুপের ১৫ জন গুরুতর আহত হয়।

এ সময় সার্কিট হাউজে অবস্থান করছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া, সংসদ সদস্য আব্দুল কুদ্দুস ও শফিকুল ইসলাম শিমুল প্রমুখ।

আরও পড়ুন: বিয়ে করা ছাড়া কোনো উপায় ছিল না

এ ব্যাপারে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন পুরোপুরি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। আওয়ামী লীগ বড় দল এমন ঘটনা তেমন বড় কিছু নয় বলেও মন্তব্য করেন।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সকালে রাজধানীতে মুষলধারে বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে তীব্র তাপপ্রবাহের পর স্বস্তির বা...

ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের দাবি

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধ...

২১ বছর পর পৃথিবীতে সৌরঝড়ের আঘাত 

আন্তর্জাতিক ডেস্ক: ২১ বছর পর পৃথিবীতে শক্তিশালী সৌরঝড় আঘাত...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ...

বন্দি বিনিময় চুক্তির প্রস্তাব দিলো সৌদি 

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্...

এআইয়ের অপব্যবহার রোধে ব্যবস্থা 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন, বাংলাদ...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বৃদ্ধকে কুপিয়ে হত্যা, আসামির মৃত্যুদণ্ড 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা