সারাদেশ

১১১ দিন পর কবর থেকে লাশ উত্তোলন

নিজস্ব প্রতিনিধি, নাটোর: নাটোরে আদালতের নির্দেশে দাফনের প্রায় সাড়ে তিন মাস বা ১১১ দিন পর কবর থেকে হারুনুর রশিদ নামে এক ব্যক্তির লাশ উত্তোলন করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকাল ১০ টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মালেকের উপস্থিতিতে সদর উপজেলার রাজাপুর আমহাটি কবরস্থান থেকে ওই লাশটি উত্তোলন করা হয়।

পুলিশ ও পরিবারিক সূত্রে জানা যায়, নাটোর সদর উপজেলার রথবাড়ি এলাকার আব্দুর রহিম ব্যাপারীর সঙ্গে জমি নিয়ে তার আপন ভাই চক আমহাটি হাফরাস্তা এলাকার আব্দুল আজিজ ব্যাপারীর বিরোধ চলে আসছিল। এ অবস্থায় গত ২৫ জুলাই আব্দুর রহিম ব্যাপারীর ছেলে হারুনুর রশিদ অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে মারা যান। পরে সামাজিকভাবে হারুনুর রশিদের লাশটি দাফন করা হয়।

তবে নিহতের পিতা আব্দুর রহিম ব্যাপারী দাবি করেন, তার ছেলেকে খুন করেছে আব্দুল আজিজ ব্যাপারী ও তার দুই ছেলে আকরাম হোসনে বাবু ও জহুরুল ইসলাম। কৌশলে তারা হারুনুর রশিদকে খাবারের সঙ্গে গ্যাস #ট্যাবলেট পান করিয়ে হত্যা করেন।

পরে তিনি বাদী হয়ে গত ৪ অক্টোবর অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এসএম গোলজার হোসেনের আদালতে মামলা দায়ের করলে ম্যাজিস্ট্রেট নাটোর থানার ওসিকে অভিযোগটি এজাহার হিসেবে গণ্য করার নির্দেশ দেন। পরে গত ১০ অক্টোবর নাটোর থানায় ৩ জনকে অভিযুক্ত করে হত্যা মামলা দায়ের করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা নাটোর থানার এসআই শফিকুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য লাশ উত্তোলন করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানান তিনি।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কক্সবাজারে দুই জেলের লাশ উদ্ধার 

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা