সারাদেশ

রংপুরে ট্রাকচাপায় নিহত ১

নিজস্ব প্রতিনিধি, রংপুর : রংপুরে ট্রাকচাপায় শাহ্ আলম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশের একটি দোকানে ঢুকে পড়লে এ দুর্ঘটনা ঘটে। এসময় নিহত ব্যক্তি দোকানের ভেতরে ঘুমন্ত অবস্থায় ছিলেন। শুক্রবার (১৬ জুলাই) সকালে নগরীর তাজহাট আনছারীর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শাহ্ আলম তাজহাট আদর্শপাড়ার মৃত হারুন মিয়ার ছেলে। তিনি দীর্ঘ ২০ বছর ধরে ব্যবসা করছেন। প্রতিদিনের মতো রাতে দোকান বন্ধ করে ভেতরে ঘুমিয়ে ছিলেন।

রংপুর মহানগর পুলিশের তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তারুজ্জামান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার ভোরে তাজহাট আনছারীর মোড়ে একটি মুদির দোকানে আকস্মিকভাবে নিয়ন্ত্রণহীন ট্রাকটি ঢুকে পড়ে। ওই সময় দোকানের ভেতরে শাহ্ আলম নামে এক ব্যবসায়ী ঘুমিয়ে ছিলেন। ট্রাকের চাপায় দোকানটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই ব্যবসায়ীর মৃত্যু হয়।

এদিকে দুর্ঘটনার সংবাদ জানতে পেরে তাজহাট থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে হাসপাতালে মর্গে পাঠায়। দুর্ঘটনার পর চালক ও হেলপার ট্রাক রেখে পালিয়ে যায়। এ সময় বিক্ষুদ্ধ এলাকাবাসী ওই ট্রাকে আগুন দেয়ার চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের একটি টিম আগুন ছড়িয়ে পড়ার আগেই তা নিভিয়ে ফেলে।

নিহতের ছোট ভাই নূর ইসলাম জানান, দোকানের ভেতরে ঢুকে পড়া ট্রাকের সামনের অংশের চাপায় তার ভাইয়ের মৃত্যু হয়েছে। বর্তমানে তার ভাইয়ের মরদেহ হাসপাতালে আছে। এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোনো অভিযোগ দেওয়া হয়নি বলেও জানান তিনি।

তাজহাট থানার ওসি মো. আক্তারুজ্জামান জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার ঘটনার পরই পালিয়ে গেছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাননিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

টাইগারদের শ্বাসরুদ্ধকার জয়

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ র...

মালদ্বীপ থেকে সেনা সরাল ভারত

আন্তর্জাতিক ডেস্ক : মালদ্বীপ থেকে সব সেনা প্রত্যাহার করে নিয...

অবৈধ ফার্মেসি-ক্যান্টিন বন্ধের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : সরকারি হাসপাতালের ভেতরে অবৈধভাবে তৈরি করা...

গরম কমলে আন্দোলনে নামব

নিজস্ব প্রতিবেদক : গরম কমলে আমরা আরো বড় আকারে আন্দোলনে নামব।...

সড়কে প্রাণ গেল ২ জনের

নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জের শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায়...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা