সারাদেশ

ইউপি সদস্যকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ : গোপালগঞ্জে শরীফ হামিদুর রহমান (৪৫) নামে এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে গোপীনাথপুর ইউনিয়নবাসী।

নিহত হামিদুর রহমান সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য এবং ওই গ্রামের শরীফ আব্দুল হকের ছেলে। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর উচ্চ বিদ্যালয়ের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে ঘণ্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে অংশ নেওয়া লোকজন বিভিন্ন ধরনের লেখা ফেস্টুন, প্লেকার্ড নিয়ে খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল পালন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন- নিহত হামিদুরের ছেলে শরীফ আব্দুর হাফিজ, ভাই তহীদুল শরীফ, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম লাচ্চু, কৃষক লীগ নেতা ফরিদ আহমেদ প্রমুখ।

নিহত হামিদুর রহমানের ছেলে শরীফ আব্দুর হাফিজ (১৫) বলেন, আমার আব্বুকে যারা গুলি করে হত্যা করেছেন তাদের ফাঁসির দাবি জানাচ্ছি। আমার মত আর কোন সন্তান যেন পিতৃহারা না হয়। যারা আমার আব্বুর হত্যাকাণ্ড ঘটিয়েছে তাদের খুঁজে বের করে সঠিক বিচার করা হোক।

গত ১২ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপীনাথপুর ইউনিয়নের সদস্য হামিদুল গোপীনাথপুর বাসস্ট্যান্ড থেকে ওই এলাকার ব্যাটারি চালিত একটি ভ্যানে বাড়ি ফিরছিলেন। ভ্যানটি গোপীনাথপুর উচ্চ বিদ্যালয়ের কাছে পৌঁঁছালে একটি মোটর সাইকেলে মুখোশ পরিহিত দুই জন লোক এসে তাকে গুলি করে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।

গত ১৪ ডিসেম্বর নিহত হামিদুর রহমান বড় ভাই শরীফ মানির বাদি হয়ে গোপালগঞ্জ সদর থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে সিআইডি হেড কোয়ার্টার ঢাকা থেকে পরিচালিত হচ্ছে। উক্ত মামলায় দুইজনকে গ্রেফতার করেছে সিআইডি।

সান নিউজ/জিএমএস/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

পুতিন প্রতিরক্ষামন্ত্রীকে সরিয়ে দিচ্ছেন 

আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইউক্র...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

স্বর্ণপদক পেলেন এনার্জিপ্যাকের চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক: এনার্জিপ্যাক পা...

অবশেষে দেশে ফিরল এমভি আবদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক: সোমালিয়ান জলদস্...

যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্ক অত্যন্ত চমৎকার

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের...

ডোনাল্ড লু ঢাকায় আসছেন কাল

নিজস্ব প্রতিবেদক: ২ দিনের সফরে আগামীকাল ঢাকায় আসছেন যুক্তরাষ...

ভালুকায় কৃষকদের মাঝে উন্নয়ন সহায়তা প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ২০২৩-২৪ অ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা