সংগৃহীত
সারাদেশ

যোগদান করেননি আলোচিত শিক্ষক হাসিনা 

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি নার্সিং কলেজের আলোচিত নার্স শিক্ষক হাসিনা তাজমিন ঝালকাঠি নার্সিং কলেজের শিক্ষার্থীদের ব্যবহার করে কর্তৃপক্ষের বিরুদ্ধে বিভিন্ন রকম মিথ্যা বানোয়াট এবং গুজব রটানোর অভিযোগ তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে চিঠি দিয়েছে প্রতিষ্ঠানের অধ্যক্ষ।

আরও পড়ুন: দাঁড়ানো ট্রেনে ইঞ্জিনের ধাক্কা, আহত ৫০

কলেজ অধ্যক্ষ তার চিঠিতে উল্লেখ করেছেন হাসিনা তাজমিন নিজ স্বার্থ উদ্ধার করার জন্য তিনি আরো কিছু নার্স শিক্ষকের সাথে যোগ সাজসে কলেজের বিরুদ্ধে নানা ষরযন্ত্রে লিপ্ত হয়। এ সকল শিক্ষক বিভিন্ন অনিয়মের সাথে জড়িত। তাদের নিয়ে একটা শক্তিশালী সিন্ডিকেট তৈরি করেন নার্স শিক্ষক হাসিনা তাজমিন।

সর্বশেষ গত মাস থেকে কলেজে সাংবাদিক এনে বিভিন্ন রকম মিথ্যা তথ্য দিয়ে স্থানীয় বিভিন্ন পত্রিকায় নিউজ করান। সেখানে ছাত্রীদের নামে বলা হয়েছে ছাত্রীরা এই কলেজে যৌন হয়রানীর স্বীকার হচ্ছেন। ছাত্রীরা সংবাদকর্মীর কাছে প্রতিবাদ করে বলেছেন এরকম কোন কাজ হয়নি। আমাদেরকে হেয়প্রতিপন্ন করার জন্য এই কাজ করছেন আমাদের হাসিনা ম্যাম। হাসিনা তাজমিন বিভিন্ন অনিয়ম করে নিজের সিন্ডিকেটের মাধ্যমে নিজের অবস্থান মজবুত করে কলেজটিকে নিজের আয়ত্ত্বে রেখে ইচ্ছেমত পরিচালনা করার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।

আরও পড়ুন: এক পায়ে হেঁটে কলেজে যায় ইয়াছমিন

গত ২০ মার্চ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর ঝালকাঠি নার্সিং কলেজের আলোচিত নার্স শিক্ষক হাসিনা তাজমিন এর জামালপুর নার্সিং ও মিডওয়াইফারি কলেজে বদলির আদেশ হয়। এই আদেশে তিন কর্ম দিবসের মধ্যে যোগদান করতে বলা হয়। যদি তিন কর্মদিবসের মধ্যে যোগদান না করেন তাহলে চার (৪) কর্ম দিবসের দিন (স্টান্ড রিলিজ) সরাসরি অব্যহতি বলিয়া গন্য হবে। ২০ মার্চ তারিখ আদেশ জারি হওয়ার ২৪ মার্চ ৩ কর্মদিবস অতিবাহিত হলেও ১০ দিনেও বদলিকৃত স্থানে যোগদান করেননি তিনি। তবে বদলি ঠেকাতে তিনি মরিয়া হয়ে দৌড়ঝাঁপ করছেন। তার পক্ষ্যে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স সজল মৃধা স্বাস্থ্য বিভাগে তদ্বির করছেন।

হাসিনা তাজমিন বলেন, আমি উর্ধতন কর্তৃপক্ষের কাছে তদন্তের কথা বলে যোগদান করিনি। তদন্ত শেষ হলে যোগদান করব।

আরও পড়ুন: বেতনের দাবিতে কর্মচারীদের বিক্ষোভ

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স সজল মৃধা জানান, আমার চাচাতো ভাই সুশান্ত মৃধা ঝালকাঠি নাসিং কলেজের শিক্ষক। কিন্তু আমি কখনোই ওই কলেজ নিয়ে চিন্তা করিনি। এ অভিযোগ সত্য নয়।

জামালপুর নার্সিং ও মিডওয়াইফারি কলেজের অধ্যক্ষ রানী রহমান বলেন, হাসিনা জামানকে ৩ দিনের মধ্যে আমাদের কলেজে যোগদানের নির্দেশনা তিনি না মানায় ডিজি মহোদয়ের কাছে লিখিত জানিয়েছি। তারা কারন অনুসন্ধান করে ব্যবস্থা নিবেন।

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বকশিবাজারে বাসের ধাক্কায় আনোয়ার...

বাস-ট্রাক সংঘর্ষে আহত ৮

জেলা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশায় বাস ও ট্রাকের সংঘর্ষে ৮ যাত...

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

ব্রাজিলে ভারী বর্ষণ-ভূমিধস, নিহত ২৯

আন্তর্জাতিক ডেস্ক : ব্রাজিলের রিও গ্রান্ডে দো সুলে ব্যাপক ঝড়...

ট্রেন দুর্ঘটনায় তিনজন বরখাস্ত

জেলা প্রতিনিধি : গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা