ছবি: সংগৃহীত
রাজনীতি

টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় জনসভা শনিবার

নিজস্ব প্রতিনিধি: আগামী শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ও কোটালীপাড়ায় নির্বাচনী জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও পড়ুন: ক্ষমতায় আছি বলেই দেশ উন্নত হয়েছে

জনসভায় ২ টিতে যোগ দিয়ে তিনি নির্বাচনী এলাকার ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য রাখবেন। জনসভা সফল করতে আওয়ামী লীগের পক্ষ থেতে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এদিকে প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় সাজসাজ রব বিরাজ করছে। এ উপলক্ষে নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। সেখানে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে ব্যানার টানানো হয়েছে এবং নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

দলীয় সূত্রে জানা যায়, বরিশালের জনসভা শেষে করে শুক্রবার (২৯ ডিসেম্বর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে রাত্রি যাপন করবেন প্রধামন্ত্রী।

আরও পড়ুন: ৭ জানুয়ারি সারা দেশে সাধারণ ছুটি ঘোষণা

শনিবার (৩০ ডিসেম্বর) টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় জনসভা করবেন প্রধানমন্ত্রী। এ দিন সকালে টুঙ্গিপাড়া উপজেলা সদরের সরকারী শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে ও দুপুরে কোটালীপাড়া পৌরসভার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে জনসভায় অংশ নিয়ে বক্তব্য রাখবেন তিনি।

ইতিমধ্যে জনসভাস্থলে মঞ্চ তৈরিসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এর আগে কোটালীপাড়ায় জনসভা করলেও ২০০১ সালের পর টুঙ্গিপাড়ায় নির্বাচনী জনসভা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভাস্থলে মঞ্চ তৈরিসহ সকল প্রস্তুতির কার্যক্রম পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর চাচা ও শেখ পরিবারের বয়োজেষ্ঠ্য সদস্য শেখ কবির হোসেন।

আরও পড়ুন: ভোট দিয়ে প্রতিনিধি নির্বাচিত করবেন

এ নির্বাচনে সবচেয়ে বেশি ভোট দিয়ে শেখ হাসিনাকে সংসদ সদস্য নির্বাচিত করে প্রধানমন্ত্রী বানাতে অধীর আগ্রহে রয়েছেন ভোটাররা। এ সফরে ঘরের মেয়ে শেখ হাসিনাকে এক নজর দেখতে নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্যা বলেন, প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগ ব্যাপক প্রস্তুতি নিয়েছে। তারা ২ ভাগে বিভক্ত হয়ে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার জনসভায় যোগ দিবেন। এসব সভায় যোগ দিবেন লক্ষাধিক মানুষ। সেজন্য ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়েছে জেলা ছাত্রলীগ।

টু্ঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ জানান, শনিবার সকালে টুঙ্গিপাড়া সরকারী শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

আরও পড়ুন: এক কোটি কর্মসংস্থান সৃষ্টি করবে আ’লীগ

তার নির্বাচনী সভা সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এ সভায় লক্ষাধিক মানুষের সমাগম ঘটবে বলে ধারণা করছি।

কোটালীপাড়া উপজেলা অওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ জানান, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা শনিবার দুপুরে কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে জনসভায় অংশ নিয়ে বক্তব্য রাখবেন।

এ জনসভা সফল করতে ইতিমধ্যে আমরা প্রস্তুতি সভা করেছি। জনসভাস্থলে মঞ্চ প্রস্তুত করা হয়েছে। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে কোটালীপাড়া নবরূপে সেজেছে।

সেই সাথে নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। কোটালীপাড়াবাসী প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

আরও পড়ুন: বিএনপির আহ্বানে কারো সাড়া নেই

প্রধানমন্ত্রীর চাচা ও শেখ পরিবারের বয়োজেষ্ঠ্য সদস্য শেখ কবির হোসেন জানান, ২ স্থানে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন করা হয়েছে। সভাস্থলের সকল কাজ এগিয়ে চলছে।

মঞ্চ তৈরিসহ সকল কাজ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। ধারণা করছি, এ মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠবে। ধারণ ক্ষমতার বাইরেও মানুষ প্রধানমন্ত্রীকে দেখতে আসবে।

প্রসঙ্গত, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা নিয়ে গঠিত গোপালগঞ্জ-৩ আসনে প্রতিন্দ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১৯৮৬ সাল থেকে এ আসন থেকে নির্বাচন করছেন শেখ হাসিনা। এখন পর্যন্ত টুঙ্গিপাড়া-কোটালীপাড়া আসন থেকে ৭ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছে তিনি। এবার ৮ম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হতে তিনি দ্বাদশ সংসদ নির্বাচনে এ আসন থেকে ভোট করছেন।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা

নিজস্ব প্রতিবেদক: হযরত শাহজালাল আ...

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

লিফট কিনতে ফিনল্যান্ড গেলেন ঢাবির প্রো-ভিসি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বিভিন্ন ভবনের...

লন্ডনে ফের মেয়র হলেন সাদিক খান

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যের র...

ইয়াবাসহ গ্রেফতার ১

জেলা প্রতিনিধি: চট্টগ্রাম জেলায় ক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা