সংগৃহিত
জাতীয়

ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের ৭ম বার্ষিক ইফতার

নিজস্ব প্রতিবেদক: ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের ৭ম বার্ষিক ইফতার অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ এপ্রিল ২০২৪) রাজধানীর গুলশান - তেজগাঁও লিংক রোডে অবস্থিত "আলোকি"তে অনুষ্ঠিত ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের ৭ম বার্ষিক ইফতার মাহফিল অনুষ্ঠানে দেশের বিভিন্ন সেক্টরের প্রতিনিধি, শিল্পপতি ও মিডিয়া ব্যক্তিত্ব এবং ইটস হিউম্যানিটি ফাউন্ডেশন স্কুলের ৮৫ জন শিক্ষার্থী এতে অংশ নেয়।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিঃ ক্লিনটন পবকে, ডিপুটি হাই কমিশনার, অস্ট্রেলিয়ান হাই কমিশন বাংলাদেশ, মো মইনুল হক, সিসিও, সিটিব্যাংক এনএ; সাবরিনা ইসলাম, চেয়ারম্যান, এসএসএলকমার্স; ডাঃ ডেভিড ডাউল্যান্ড, রেজিস্ট্রার, ব্র্যাক বিশ্ববিদ্যালয়, শাম্মী ইসলাম নীলা, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ সহ আরোও কয়েকজন গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের মূখ্য উদ্দেশ্য ছিল সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের সুশীল সমাজের ব্যক্তিবর্গের সাথে মতবিনিময়ের সুযোগ করে দেয়া এবং তাদের ভবিষ্যত নিশ্চিতকরণে সকলকে এগিয়ে আসার জন্য আহ্বান করা।

অনুষ্ঠানে ইটস হিউম্যানিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মো. আদনান হোসেন সভাপতিত্ব করেন এবং প্রতিষ্ঠানের সার্বিক কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন।

অনুষ্ঠানে উপদেষ্টা বোর্ডের অন্যতম সদস্য আহমেদ আতিফুর রাহমান বলেন, “এই সংস্থায় কাজ করা এবং দ্রুত এর বৃদ্ধি দেখতে পারা আমার জন্য একটি অসাধারণ অভিজ্ঞতা। ইটস হিউম্যানিটি ফাউন্ডেশন অনেক দূর এগিয়েছে এবং এভাবে নিজেদের প্রতিষ্ঠানের কাজের প্রভাব দেখার এই অনুভূতিটি ভাষায় প্রকাশ করার মতো নয়। আমি এখানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানাতে চাই আমাদের এই পথ চলায় আমাদের সাথে থাকার জন্য।"

ইফতার মাহফিলে সহযোগী হিসেবে ছিল আস্থা ট্রাস্ট, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, উত্তরা ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট কোম্পানি লিমিটেড, বেক্সিমকো ফার্মা, হার নেট, ব্যাঙ্গল এক্সপ্রেস,পারফেটি ভ্যান মেলে বাংলাদেশ, নেসলে, সেভয়, টেকনো ড্রাগস লিমিটেড, রান লেদার, হোলাগো, ফিনিস এবং লিমেরেন্স ফটোগ্রাফস।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

আবেদনময়ী লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

খাগড়াছড়িতে শাশুড়ি হত্যায় জামাতা আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে জুয়া খেলতে...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকামী মান...

আফগানিস্তানে ভূমিধসে নিহত ৫০

আন্তর্জাতিক ডেস্ক : আফগানিস্তানের পশ্চিমাঞ্চলীয় ঘোর প্রদেশ হ...

বর্ষায় চুলের যত্ন

লাইফস্টাইল ডেস্ক: আর কিছুদিন পরই...

নরসিংদীতে বজ্রপাতে নিহত ৪

জেলা প্রতিনিধি: নরসিংদীতে জেলায় বজ্রপাতে মা-ছেলেসহ একইস্থানে...

ইসরায়েলগামী জাহাজ ভিড়তে দিলো না স্পেন

আন্তর্জাতিক ডেস্ক: ইসরায়েলের উদ্দ...

ব্যাংকের নিরাপত্তার দায়িত্বে পুলিশ

নিজস্ব প্রতিবেদক: রাজধানী‌র মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা