সারাদেশ
শারদীয় দূর্গাপূজা উপলক্ষে

ফেনী রিপোর্টার্স ইউনিটিতে মতবিনিময় সভা 

জহিরুল হক মিলন, ফেনী: ফেনী রিপোর্টার্স ইউনিটির আয়োজনে শারদীয় পূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২ সেপ্টেম্বর) রাতে ফেনী শহরের রাজাঝির দিঘীর পশ্চিমপাড়ে অফিসার্স ক্লাব কম্পাউন্ডস্থ সংগঠনটির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন: মাইন বিস্ফোরণে রোহিঙ্গা কিশোর নিহত

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শুসেন চন্দ্র শীল। এতে সভাপতিত্ব করেন ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন।

প্রধান অতিথি শুসেন চন্দ্র শীল মত বিনিময়কালে বলেন, প্রশাসনের সকল স্তরের ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সমাজপতিদের সার্বিক সহযোগিতায় এবারও ফেনীর ১৪৩টি পূজা মন্ডপে উৎসব চলছে। এ উৎসবে সব সময় আমরা গণমাধ্যম কর্মীদের স্বোচ্ছার ভূমিকা পেয়েছি। তবে ফেনীর পেশাদার সাংবাদিকদের সংগঠন ফেনী রিপোর্টার্স ইউনিটি শারদীয় শুভেচ্ছা বিনিময়ের আয়োজন করায় এবার নতুন মাত্রা যোগ হয়েছে। এর মাধ্যমে ফেনী রিপোর্টার্স ইউনিটি অসাম্প্রদায়িক চেতনার লালন করেছে। এটি ফেনীর সকল ধর্মের মানুষের জন্য একটি উজ্জল দৃষ্টান্ত হয়ে থাকবে।

আরও পড়ুন: নাজমুল হুদার বিরুদ্ধে সাক্ষ্য ৩০ অক্টোবর

এছাড়া অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, ফেনী রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও এনটিভি/জনকন্ঠ প্রতিনিধি ওছমান হারুন মাহমুদ দুলাল, হিন্দু বৈদ্য খ্রিস্টান ঐক্য পরিষদ ফেনীর সভাপতি সাংবাদিক শুকদেব নাথ তপন, ফেনী রিপোর্টার্স ইউনিটির নির্বাচন কমিশনার সিনিয়র আইনজীবী এডভোকেট শাহ জাহান সাজু, ইউনিটির সাধারণ সম্পাদক ও এটিএন নিউজ ফেনী প্রতিনিধি মো. দিদারুল আলম।

এ সময়ে উপস্থিত ছিলেন ফেনী রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও দৈনিক ফেনী সম্পাদক আরিফুল আমিন রিজভী, সাবেক সভাপতি ও দৈনিক নয়াপয়গাম সম্পাদক এনামুল হক পাটোয়ারী, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক লিটন চন্দ্র সাহা, ইউনিটির সহ সভাপতি ইসমাঈল হোসেন সিরাজী, সাবেক সাধারণ সম্পাদক আলী হায়দার মানিক, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি ওমর ফারুক, কোষাধ্যক্ষ ও দৈনিক স্টার লাইনের বার্তা সম্পাদক নুর উল্লাহ কায়সার, দপ্তর সম্পাদক ও ফিন্যান্সিয়াল এক্সপ্রেস প্রতিনিধি মফিজুর রহমান, সাহিত্য সম্পাদক ও দৈনিক ফেনীর সময়ের স্টাফ রিপোর্টার কৃষাণ মোশাররফ, ক্রীড়া সম্পাদক ও দৈনিক দেশরূপান্তর প্রতিনিধি সফিউল্লাহ রিপন, ক্রীড়া সম্পাদক ও মোহনা টিভি প্রতিনিধি তোফায়েল আহাম্মদ নিলয় নিহারিকা নির্বাহী সম্পাদক কবি রফিকুল ইসলাম, ঢাকা টাইম প্রতিনিধি এম শরীফ ভূইয়া, আলোকিত প্রতিদিন ফেনী জেলা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম, দৈনিক ফেনী প্রতিনিধি শাহাব উদ্দিন।

আরও পড়ুন: শিক্ষার্থীদের ওপর পুলিশের গুলি

এ সময় হিন্দু ধর্মাবলম্বী নেতৃবৃন্দ, ফেনীতে কর্মরত সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে ফেনী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক দিদারুল আলমের জন্মদিন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা প্রদান শেষে কেক কাটেন অতিথিবৃন্দ।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

হিটস্ট্রোকে একদিনেই ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের কারণে হিট স্ট্রোকে আক্রা...

আইনি সেবায় মানবিকতাকেও স্থান দেয়া উচিত

নিজস্ব প্রতিবেদক: আইনি সেবা প্রদানকালে পুঁথিগত আইন প্রয়োগের...

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

প্রধানমন্ত্রী দেশে ফিরছেন কাল

নিজস্ব প্রতিবেদক: থাইল্যান্ড সফর শেষে আগামীকাল ব্যাংকক থেকে...

ডিপিএস এসটিএস স্কুলে গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ শিক্ষাবর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা