বিনোদন

স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না নুসরাতের

বিনোদন ডেস্ক : অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে পরকীয়া সম্পর্কের কারণে স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না কলকাতার নায়িকা ও সাংসদ নুসরাত জাহানের। টলিপাড়ায় জোর গুঞ্জন, ‘SOS কলকাতা’ ছবির শুটিংয়ের সময়ই বন্ধুত্ব তৈরি হয়েছে নুসরাত-যশের। তাদের সেই বন্ধুত্ব নাকি ক্রমেই গভীরতর হচ্ছে। এই দুই তারকার মাখোমাখো সম্পর্কটা অনেকেরই চোখে লেগেছে। বিষয়টি নজরে এসেছে নুসরাতের স্বামী নিখিলেরও। সেসব নিয়ে এই ছবির সাকসেস পার্টিতে স্বামীর সঙ্গে মনকষাকষি হয়েছিল নুসরাতের।

ইনস্টাগ্রাম পেজে চোখ রাখলে দেখা যায়, বেশ কয়েকমাস হল স্বামীর সঙ্গে তার কোনো পোস্ট দেখা যাচ্ছে না। গত ১৯ জুন শেষবার তিনি স্বামী নিখিল জৈনর সঙ্গে একটি ছবিটি পোস্ট করেছিলেন। এরপর কেবলমাত্র দুর্গাপুজোর সময় তাদের একসঙ্গেই দেখা গিয়েছিল।

টলিপাড়ায় আরও আলোচনা, যশের সঙ্গে গোপন সম্পর্কে মেতেছেন নুসরাত। সেই জেরে যেকোনো মুহূর্তে ভেঙে যেতে পারে অভিনেত্রীর সংসার। স্বামী নিখিলের সঙ্গে নাকি ক্রমেই দূরত্ব বাড়ছে তার! আর কাছে আসছেন অভিনেতা যশ।

আজকাল তাদেরকে সবখানেই একসঙ্গে দেখা যাচ্ছে। সম্প্রতি দুজন ঘুরতে গিয়েছেন রাজস্থানে। আজমির শরীফেও দুজনকে একসঙ্গে দেখা গেছে। সেখানে ঘনিষ্ঠভাবেই দুজন ছবি ও ভিডিওতে ধরা দিয়েছেন। এমনটা দেখে অনুরাগীদের মনে জাগছে প্রশ্ন, তবে কি নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন রিল লাইফের এই জুটি?

এদিকে পশ্চিমবঙ্গের বর্তমান পত্রিকাসহ বেশ কিছু গণমাধ্যমই জানিয়েছে, গেল থার্টি ফাস্ট নাইটে একাই রাজস্থানে সময় কাটিয়েছেন নুসরাত। অন্যদিকে কলকাতায় একাকী থার্টি ফাস্ট নাইট উদযাপন করেছেন নিখিল জৈন।

যদিও যশের সঙ্গে প্রেম নিয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি নুসরাতের। পুরো বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। চুপচাপ সম্পর্কটা উপভোগ করছেন যশও। তবে তাদের ইনস্টাগ্রামে এ নিয়ে চলছে অনেক মাতামাতি। সেখানে অংশ নিয়েছেন নুসরাতের বান্ধবী মিমি চক্রবর্তীও। একটি মন্তব্যে তিনিও নুসরাতকে নিয়ে মজা করে জানতে চেয়েছেন, কবে থেকে তিনি যশের এত কাছের মানুষ হয়ে উঠলেন। তার সেই মন্তব্যও অনেক রহস্যের খোরাক দিয়েছে নুসরাত-যশের সম্পর্ক নিয়ে।

আজমির শরীফে একসঙ্গে নুসরাত ও যশ (ভিডিও)

সান নিউজ/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

আবেদনময়ী লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

খাগড়াছড়িতে শাশুড়ি হত্যায় জামাতা আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে জুয়া খেলতে...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকামী মান...

ভালুকায় গাড়িচাপায় শ্রমিক নিহত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় রাস্তা প...

স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না

নিজস্ব প্রতিবেদক : স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে...

আফগানিস্তানে ভূমিধসে নিহত ৫০

আন্তর্জাতিক ডেস্ক : আফগানিস্তানের পশ্চিমাঞ্চলীয় ঘোর প্রদেশ হ...

বর্ষায় চুলের যত্ন

লাইফস্টাইল ডেস্ক: আর কিছুদিন পরই...

নরসিংদীতে বজ্রপাতে নিহত ৪

জেলা প্রতিনিধি: নরসিংদীতে জেলায় বজ্রপাতে মা-ছেলেসহ একইস্থানে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা