ছবি: সংগৃহীত
রাজনীতি

পাবনায় ভোট না দেয়ায় চেয়ারম্যানকে হুমকি!

পাবনা প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে উত্তপ্ত হয়ে উঠেছে পাবনার সুজানগর উপজেলা। নির্বাচনী প্রাক প্রচারণা ঘিরে এক ইউপি চেয়ারম্যানকে হুমকি-ধামকি দেয়ার অভিযোগ উঠেছে পাবনার সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাবের বিরুদ্ধে। প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আরও পড়ুন: পোস্তগোলা সেতুতে যান চলাচল শুরু

শুক্রবার (৮ মার্চ) সকালে সুজানগরের হাটখালি ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আহমেদ খানকে তার বাড়িতে গিয়েই হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। অভিযুক্ত আব্দুল ওহাব আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে নির্বাচনী প্রাক-প্রচারণা চালাতে হাটখালির কামালপুর এলাকায় যান আব্দুল ওহাব ও তার নেতাকর্মীরা। এলাকার স্থানীয়দের মাঝে ভোট প্রার্থনা শেষে স্থানীয় চেয়ারম্যান ফিরোজ আহমেদ খানের বাড়িতে যান আব্দুল ওহাব।

এ সময় চেয়ারম্যানকে তার পক্ষে ভোট করার জন্য আহ্বান জানান। এতে চেয়ারম্যান রাজি না হলে উভয়পক্ষের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এতে ক্ষীপ্ত হয়ে ফিরোজ আহমেদ খানকে নানা হুমকি-ধামকি দেন আব্দুল ওহাব।

আরও পড়ুন: গাজীপুরে শ্রমিকদের বিক্ষোভ

এ বিষয়ে ভুক্তভোগী ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমেদ খান বলেন, আব্দুল ওহাব ও তার কয়েকশ ক্যাডার বাহিনী অতর্কিতভাবে আমার বাড়িতে এসে হামলা চালিয়ে আমাকে প্রাণনাশের হুমকি দিয়েছে। তার পক্ষে ভোট না করায় আমাকে বাড়ির বাইরে বের হলে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়। আমি এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ দিচ্ছি।

তবে হুমকি দেয়ার অভিযোগ অস্বীকার করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল ওহাব। তিনি বলেন, আমরা ওনার (ফিরোজ আহমেদ খান) কাছে ওনার বাড়িতে ভোট চাইতে গিয়েছিলাম। উনি তখন বললেন তাদের কাছে নাকি আমার ভোট চাওয়া ঠিক না!

উনি যদি বলে তাহলে নাকি ওই এলাকার লোক আমার পক্ষে ভোট করবে না। এসব নিয়ে উনার লোকজন আর আমার লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়েছে। কিন্তু কোনো হুমকি দেয়া হয়নি। উনিই হুমকি দিয়ে বলেছেন- আমাকে ওখানে ঢুকতে দেবেন না। তখন আমিও বলেছি তাহলে উনাকেও কোথাও যেতে দেব না।

আরও পড়ুন: মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪০

সুজানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বলেন, এখানো আমি লিখিত অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে চেয়ারম্যানকে হুমকি দেয়ার প্রতিবাদে শুক্রবার বিকেলে হাটখালির কামালপুর বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন- হাটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ খান, হাটখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আজহার আলী শেখ, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সরদার আব্দুর রউফ, সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, উপজেলা আওয়ামী লীগের সাবেক উপ-দফতর সম্পাদক রেজা মন্ডল, সুজানগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আমিরুল ইসলাম, হাটখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল ইসলাম রিপন, হাটখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বাতেন পাপ্পু, হাটখালী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শুরমান মেম্বার ও যুবলীগ নেতা সাইফুল ইসলাম প্রমুখ।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

নবনির্মিত এএফআইপি ভবন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা সেনানিবাসে...

বরিশালে সংঘর্ষ, বাস চলাচল বন্ধ

জেলা প্রতিনিধি: বরিশালের নথুল্লাব...

হেলিকপ্টারে স্ত্রীকে আনলেন পোশাক শ্রমিক

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার রফিকুল আ...

ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যুর অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর মাইজদীতে সিজার অপারেশনের সময় ভ...

যুদ্ধের কারণে বিশ্ব অর্থনৈতিক সংকটে 

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা