সংগৃহীত
সারাদেশ

জমি নিয়ে দুই গ্রুপে সংঘর্ষ, নিহত ১

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। প্রতিপক্ষের সাথে সংঘর্ষের একপর্যায়ে মারধরের শিকার হন মোহাম্মদ উজ্জ্বল মোল্লা (৪২)। তিনি মুন্সীগঞ্জ শহর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

আরও পড়ুন : উদ্বোধনের আগেই ব্রিজে ফাটল

সোমবার (৪ মার্চ) রাত ১১টা নাগাদ মুন্সীগঞ্জ শহরের মাঠাপাড়া এলাকায় এ হত্যাকাণ্ড সংগঠিত হয়। এ ঘটনায় জড়িতরা হলেন শহরের দক্ষিণ কোটগাঁও এলাকার ডিসলাইন ব্যবসায়ী হুমায়ূন হোসেন ও তার ভাই মোহাম্মদ সোহেল। দুজনকে আটক করেছে পুলিশ।

নিহত উজ্জ্বল মাঠপাড়া এলাকার বাসিন্দা শাহজাহান মোল্লার ছেলে। তিনি পৌরসভায় তৃতীয় শ্রেণির একজন কর্মী হিসেবে দায়িত্বরত ছিলেন।

আরও পড়ুন : খাগড়াছড়িতে কিশোরীর লাশ উদ্ধার

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ২ বছর ধরে নিহতের পরিবারের সাথে আত্মীয় সেলিনা-রুবিনা বেগমদের সঙ্গে জমি সংক্রান্ত ঝামেলা চলছিল। মাস কয়েক আগে সেই জমির দখল নেন হুমায়ুন। গত সোমবার রাত ১১টার দিকে হুমায়ুন তার ছোট ভাই সোহেলসহ ১০-১২ জন নিয়ে উজ্জ্বলদের বাড়িতে হামলা চালায় এবং উজ্জ্বলকে বেধড়ক মারধর করে হুমায়ুন, সোহেল ও তাদের লোকজন।

আহত অবস্থায় উজ্জ্বলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফেরদৌস হাসান তাকে মৃত ঘোষণা করেন এবং তিনি জানান হাসপাতালে নেওয়ার পথেই উজ্জ্বল মারা যান। তবে নিহতের শরীরে দৃশ্যমান কোন ক্ষতের চিহ্ন নেই।

আরও পড়ুন : পেঁয়াজ আমদানির অনুমতি

নিহতের ছোট ভাই রাজু মোল্লা গণমাধ্যমকে জানান, জমির বিরোধ মীমাংসায় বেশ কয়েকবার পৌরসভায় আলোচনায় বসেন তারা। এই বিরোধ মীমাংসা করতে ভূমি অফিসেও যান। উজ্জ্বল ও রাজু আইনের প্রতি শ্রদ্ধা রেখে আইনের রায় মানতে রাজি থাকলেও হুমায়ুনরা আইনের তোয়াক্কা না করে নিজস্ব শক্তি দিয়ে সম্পদ দখল করতে উঠে পড়ে লাগে। উজ্জ্বলদের বাড়িতে ফাঁকা গুলিও করেন তারা এবং দুজনকেই বেধড়ক মারধর করে। আহত হয়ে উজ্জল শেষ পর্যন্ত মারা যান। নিহত উজ্জ্বল ২ টি ছেলে সন্তানের জনক। নিহতের স্ত্রী রুবিনা আক্তার ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘সামন্য জায়গার জন্য মানুষ এত নির্মম কিভাবে হতে পারে? তারা তো আমার স্বামীকে মেরেই ফেলল। বাচ্চাদের নিয়ে এখন কোথায় যাবো? ওদের দায়িত্ব কে নেবে?’

মুন্সীগঞ্জ থানার সহকারী পুলিশ সুপার (এএসপি) খায়রুল হাসান জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শরীরের বিভিন্ন অংশে রক্ত জমাট বেঁধে আছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সান নিউজ/এসআর/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

৬ অঞ্চলে ঝড়বৃষ্টির সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদক: দেশের ৬ অঞ্চলের ওপর দিয়ে ৬০ কি.মি বেগে ঝড়ে...

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শুক্রবার (৩ মে) বেশ কিছু খ...

ভারতকে টপকে শীর্ষে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক : ভারতকে সরিয়ে টেস্টে শীর্ষস্থান দখল করেছে অস...

পাহাড় ধসে যান চলাচল বন্ধ

জেলা প্রতিনিধি: রাঙ্গামাটির বাঘাইছড়ি-দীঘিনালা সড়কের দুই কিলো...

বায়ুদূষণে ঢাকা আজ ১১তম

নিজস্ব প্রতিবেদক: বায়ুদূষণের শীর্ষে রয়েছে আজ ভারতের দিল্লি।...

২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহে শিক্ষার্থীদের স্বাস্থ্য স...

পানামা খাল নির্মাণ শুরু

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ...

শনিবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা