মতিয়া চৌধুরী
রাজনীতি

আমি নেতা হতে চাইনা

নিজস্ব প্রতিবেদক: জাতীয় সংসদের সংসদ উপনেতা মতিয়া চৌধুরী এমপি বলেছেন, আমি আপনাদের ভোটে কামলা। আপনারা আমাকে ভোট দিয়ে কামলা বানিয়েছেন। সেই কামলা হিসেবে বছরে একবার করে প্রতি বছরই আমি আপনাদের হিসেব দেই। আমি কামলাই থাকতে চাই। আমি নেতা হতে চাইনা। আমি ঈদের আনন্দে আপনাদের সাথে শরীক হয়ে সরকারি বরাদ্দের পাশাপাশি আমিও সামর্থ্য অনুযায়ী কিছু দিতে চাই।

আরও পড়ুন: দেশের ৮ জেলায় তীব্র তাপপ্রবাহ

শুক্রবার (১৪ এপ্রিল) তিনি নালিতাবাড়ীর যোগানিয়া ইউনিয়নের কাপাসিয়া শহীদ স্মৃতি স্কুল মাঠে প্রধান অতিথি হিসেবে ঈদ উপহার বিতরণকালে এ কথা বলেন।

সংসদ উপনেতা মতিয়া চৌধুরী এমপি শেরপুরের নকলা ও নালিতাবাড়ীতে নিজ নির্বাচনী এলাকায় বৃহস্পতিবার ও শুক্রবার দুইদিন ব্যাপী ঈদ উপহার বিতরণ করেন।

দুই উপজেলার দুটি পৌরসভা ও সবকটি ইউনিয়নে শিক্ষার্থীদের উদ্দীপনামূলক সহযোগিতার জন্য প্রণোদনা হিসেবে নগদ অর্থ এবং দুস্থদের মাঝে শাড়ি, টাউজার, গেঞ্জি, টি-শার্ট প্রদান করেন। একই সাথে তিনি টিআর-এর অনুদান থেকে ৩০৬ জোড়া বেঞ্চ বিতরণ করেন।

আরও পড়ুন: তাপপ্রবাহ থাকতে পারে ৬ দিন

এই দুইদিনে মতিয়া চৌধুরী নালিতাবাড়ী উপজেলার প্রাথমিক ও এবতেদায়ি মাদরাসার ২য় শ্রেণির টপ বিশ এর ২৯৬০ জন শিক্ষার্থীকে ১হাজার করে মোট ২৯ লাখ ৬০ হাজার নগদ টাকা প্রণোদনা হিসেবে প্রদান করেন। ৮ম শ্রেণির ৬৪০ জনকে থ্রি পিস, ৯ম শ্রেণির ২১২জনকে শাড়ী, এসএসসি পরীক্ষার্থীদের ৫৩০ জনকে ১ হাজার করে মোট ৫লাখ ৩০ হাজার টাকা শিক্ষা প্রণোদনা হিসেবে বিতরণ করেন। একই সাথে নালিতাবাড়ী উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভায় দুস্থদের মাঝে ৩২৫০টি শাড়ী, ১৯৫০টি টাউজার গেঞ্জি, ১৯৫০টি টি-শার্ট ও ৩০৬ জোড়া বেঞ্চ বিতরণ করেন।

এসব ঈদ উপহার বিতরণকালে মতিয়া চৌধুরীর সাথে ছিলেন, নালিতাবাড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) খৃষ্টফার হিমেল রিছিল, সহকারী কমিশনার (ভূমি) ঈফ্ফাত জাহান তুলি, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) রায়হানা ইয়াসমিন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজকুরুনীসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎসজীবী লীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

মৃত্যু থেকে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী দেব। ভার...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা