আওয়ামী লীগ
রাজনীতি

বিএনপি ভোট চুরির মহারাজা

সান নিউজ ডেস্ক: বিএনপি ভোট চুরির মহারাজা উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সুপ্রিম কোর্ট বারের নির্বাচনে বিএনপির এক নেতা ব্যালট চুরি করতে গিয়েছিলেন। গত ১০ বছর ধরে এই কাজটি তারা গোপনে করে এসেছে। এবার তারা ধরা পড়ে গেছে। ফখরুল সাহেব, আপনারা ধরা পড়ে গেছেন।

আরও পড়ুন: মানুষের সেবায় আমরা গুরুত্ব দিয়ে থাকি

বুধবার (১৫ মার্চ) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কার্যালয়ে এক সভায় তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, চলতি বছরের ডিসেম্বরে বা আগামী জানুয়ারিতে নির্বাচন, নির্বাচন খুব দূরের বিষয় নয়। নির্বাচন আমাদের মূল বিষয়। নির্বাচন ঠেকাতে অনেকে কার্যক্রমে আছে। বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম বলেছেন, নির্বাচনে খারাপ কিছু ঘটলে আওয়ামী লীগ দায়ী থাকবে। তার মানে বিএনপি খারাপ কিছু করতে চায়। তারা নতুন করে ষড়যন্ত্র করেছে। হেরে যাওয়ার ভয়ে ষড়যন্ত্রে লিপ্ত তারা। নির্বাচনে খারাপ কিছু ঘটানোর ভয় দেখি লাভ নেই। এটা ২০১৩-১৪ নয়, জনগণ ভয় পায় না। আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। আজকে বাংলাদেশের এমন কোনো ঐক্যবদ্ধ দল নেই, নির্বাচনে আওয়ামী লীগকে হারাতে পারে।

তিনি বলেন, নির্বাচন বর্জন করে আগুন সন্ত্রাসের মাধ্যমে তারা হত্যাযজ্ঞে মেতে উঠেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন, অর্জন এবং তার ব্যক্তিগত সততা, পরিশ্রম বাংলাদেশের মানুষকে, ভোটারদের এতোটাই মুগ্ধ করেছে যে, আজকে বিরোধী দল শেখ হাসিনার সঙ্গে নির্বাচনে বিজয়ের কোনো সুযোগ নেই।

আরও পড়ুন: মস্কো সফরে সিরিয়ার প্রেসিডেন্ট

ওবায়দুল কাদের বলেন, ভোট চুরি আওয়ামী লীগ করে না। আওয়ামী লীগ যদি এ দেশে ষড়যন্ত্রের রাজনীতি করত, আপনাদের বিজয়ী হওয়ার কথা ছিল না। এর আগে ৯১ তে জিতেছেন। ২০০১ সালে ছলচাতুরী করে কীভাবে জিতেছেন, আবারও ১/১১, আজকে বিজ্ঞাপন দিয়ে পুরনো সেই সুরে কে যেন ডাকে। সেই ১/১১ বিরাজনীতি করণের যে অশুভ তৎপরতা, সেই বিরাজনীতি করতে আবার চক্রান্ত শুরু হয়েছে। শেখ হাসিনাকে রাজনীতি থেকে হটানোর জন্য আবারও বিদেশ থেকে ষড়যন্ত্র শুরু হয়েছে। সামনের দিনগুলো অত্যন্ত চ্যালেঞ্জিং, অত্যন্ত কঠিন। আমি সবাইকে আহ্বান করব, আমাদের ঐক্যবদ্ধ থাকার কোনো বিকল্প নেই।

তিনি আরও বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে হারাতে পারে বাংলাদেশের এমন কোনো ঐক্যবদ্ধ দল নেই। যেকোনো অবস্থায়, যেকোনো পরিস্থিতিতে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

আরও পড়ুন: সংলাপের দরকার নেই

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা স্পষ্ট ভাষায় বলতে চাই, আগুন নিয়ে খেলবেন না। এতে নিজেরাই পুড়ে যাবেন। স্বাধীনতা বাংলাদেশে গণতান্ত্রিক অগ্রযাত্রা আমরা যেকোনো মূল্যে অব্যাহত রাখব। বিএনপির নেতৃবৃন্দের উদ্দেশে বলতে চাই, গণতন্ত্রের ট্রেন নির্বাচনের ট্রেন। কারো জন্য অপেক্ষা করবে না। জনগণের মুখোমুখি হতে ভয় না পেয়ে নির্বাচনে অংশগ্রহণ করুন। আপনারা নির্বাচনে আসতে চাইলে আসবেন, না আসতে চাইলে আসবেন না। আপনাদের জন্য দেশের সার্বিক অগ্রগতি থেমে থাকবে না। গণতান্ত্রিক অভিযাত্রা কারো জন্য অপেক্ষা করবে না।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

চরাঞ্চলে তরমুজের বাম্পার ফলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার চ...

দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক : দেশবিরোধী একটি...

কাতারের আমির-প্রধানমন্ত্রীর বৈঠক আজ

নিজস্ব প্রতিবেদক: কাতারের আমির শে...

অসুস্থ হয়ে হাজতির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কেরানী...

সালমানের বাড়িতে হামলা, দ্বিতীয় বন্দুক উদ্ধার

বিনোদন ডেস্ক: বলিউড সুপারস্টার সা...

কাহালুতে শিশুর মৃত্যু দুর্ঘটনা নয়

জেলা প্রতিনিধি: বগুড়ার কাহালুতে ব...

ট্রেনে কাটা পড়ে নিহত ১

বগুড়া প্রতিনিধি: বগুড়া জেলায় ট্রে...

ঢাকা রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

জেলা প্রতিনিধি: কক্সবাজার আইকনিক রেলস্টেশনের মাস্টার গোলাম র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা