রাজনীতি

ছাত্রদল নেতাকর্মীদের সুশৃঙ্খল হতে বললেন বিএনপি নেতা নজরুল

নিজস্ব প্রতিবেদক: বিএনপি কখনো জোর করে ক্ষমতা দখল করেনি। বারবার জনগণ বিএনপিকে ক্ষমতায় এনেছে। আবারও জনগণ বিএনপিকে ক্ষমতায় নিয়ে আসতে চায় বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বুধবার (২ জুন) জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল আয়োজিত জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এদিকে অনুষ্ঠান চলাকালে বিকেল ৪টার দিকে হঠাৎ করে মিলনায়তনের ভেতরে চেয়ার ছোড়াছুড়ি শুরু হয়। এতে অনেকটা বিচলিত হয়ে পড়েন অন্য নেতাকর্মীরা। উপস্থিত সিনিয়র নেতারা তাদের থামানোর চেষ্টা করেন। বিক্ষিপ্তভাবে প্রায় ৭/৮ মিনিটের মতো চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে। এরপর কর্মীদের শান্ত করেন ছাত্রদল নেতারা।

নেতাকর্মীদের উদ্দেশ্যে নজরুল ইসলাম খান বলেন, ক্ষমতা নিয়ে আসলে আপনারা (নেতাকর্মীরা) চালাতে পারবেন তো? যদি সুশৃংখল না হন, একটু আগে যা দেখলাম ... আপনারা তো বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করা ছেলে-মেয়ে। আপনারা সুশৃংখল হবেন না কেন? আপনারা যদি সুশৃংখল না হয়ে দলটাকে শক্তিশালী না করেন, আমরা মরে গেলে তো মিলাদ করানোর কেউ থাকবে না। শহীদ জিয়ার কথা কে স্মরণ করবে, খালেদা জিয়ার কথা কে স্মরণ করবে আর যে তারেক রহমানকে আপনারা ভাইয়া বলে সম্বোধন করেন তাকে কে দেশে ফিরিয়ে আনবে? যে ভালো কাজ করবে, দলকে শক্তিশালী করবে সেইই আমার নেতা।

আওয়ামী লীগের উদ্দেশ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, তারা বিএনপিকে ভয় পায়। জিয়াউর রহমানকে ভয় পায়। খালেদা জিয়াকে ভয় পায় এবং তারেক রহমানকে ভয় পায়। ভয় পাওয়ার কারণ হচ্ছে, তারা যে সকল জায়গায় ব্যর্থ হয়েছে বিএনপি তার প্রত্যেকটা জায়গায় সফল হয়েছে। তারা বলে, জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব কেড়ে নেবে। যিনি দেশের স্বাধীনতা ঘোষণা করেছেন, যিনি বিশ্বের সর্বোত্তম বীর হিসাবে লড়াইয়ের ময়দানে প্রমাণ করেছেন তার বীর উত্তম খেতাব কেটে নেয় কে? হু আর ইউ?

তিনি আরও বলেন, আমরা জিয়াউর রহমানের কর্মী, আমরা গর্বিত। এদেশে নারীর উন্নয়ন বলেন, শিশু উন্নয়ন বলেন, এদেশের শ্রমিক ছাত্র-যুবক যেদিকে তাকাবেন উন্নয়নের কোন দিকটা আছে যেখানে শহীদ জিয়া ও খালেদা জিয়ার হাতের ছোঁয়া নেই? আপনারা সেই দলের কর্মী।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল প্রমুখ।

সান নিউজ/আরআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়িতে হামলা-ভাংচুর 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

আগুনে শতাধিক ঘর-দোকান ভস্মীভূত

জেলা প্রতিনধি : গাজীপুরের ভোগড়া এলাকায় আগুনে তিনটি কলোনির...

ইন্দোনেশিয়ায় শীতল লাভায় নিহত ৬৭

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার স...

দেশ ছাড়ল বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের স্ব...

কানে ‘গোলাপী রানি’ উর্বশী

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র জগতের সবচ...

হজযাত্রীর টাকা নিয়ে এজেন্সি মালিক উধাও

নিজস্ব প্রতিবেদক: হজ ফ্লাইট শুরু হয়েছে। ইতোমধ্যে প্রায় ২৪...

আগুনে পুড়ল ১০ দোকান 

জেলা প্রতিনিধি: গাইবান্ধা শহরের ক...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩৪

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন...

প্লাস্টিক কারখানায় আগুন

জেলা প্রতিবেদক: গাজীপুর জেলার টঙ্...

অর্থনীতি সমিতির সম্মেলন আজ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ অর্থনীত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা