আন্তর্জাতিক

একই পরিবারের ৩ সদস্যের মাথা কাটা লাশ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের ঝাড়খন্ড এলাকার একটি জঙ্গল থেকে একই পরিবারের তিন সদস্যের মাথা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে কালো যাদুবিদ্যা চর্চার অভিযোগে পরিবারটিকে প্রায় তিন সপ্তাহ আগে অপহরণ করা হয়। পরে কোনও এক সময় তাদের শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলা হয়। আলাদা একটি স্থান থেকে তাদের মাথা উদ্ধার করা হয়। এই ঘটনায় জড়িত সন্দেহে তিন গ্রামবাসীকে আটক করেছে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।

ঝাড়খন্ডের খুন্তি জেলার কুদা গ্রাম থেকে গত ৭ অক্টোবর নিখোঁজ হন বিরষা মুণ্ডা (৪৮), তার স্ত্রী সুক্রু পুর্তি (৪৩) ও মেয়ে সোমওয়ার পুর্তি (২০)। গত ১২ অক্টোবর পরিবারটির বিবাহিত মেয়ে তেলানি বাবা-মা এবং ছোট বোনকে খুঁজে না পাওয়ার অভিযোগ সাইকো থানায় দায়ের করলে ঘটনাটি সামনে আসে বলে জানায় পুলিশ।

তেলানি জানান, গত ৮ অক্টোবর স্বামীকে সঙ্গে নিয়ে বাবার বাড়ি বেড়াতে আসেন তিনি। কিন্তু দরজা বন্ধ দেখে ভাবেন কেউ হয়তো বাড়িতে নেই। পরে সব প্রতিবেশির কাছে খোঁজ নিলেও তারা কিছু জানাতে পারেনি। সম্ভাব্য সব জায়গাতে খোঁজার পর পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। জমি নিয়ে বিরোধের কারণে কয়েকজন গ্রামবাসী ওই তিন জনকে অপহরণ করে থাকতে পারে বলে অভিযোগ করেন তিনি।

পুলিশ জানিয়েছে, ওই তিনজনের খোঁজে ডগ স্কোয়াড ব্যবহার করে তল্লাশি শুরু করা হলেও প্রাথমিকভাবে কারোরই সন্ধান পাওয়া যায়নি। পরে তেলানির অভিযোগে উল্লেখ থাকা নয় গ্রামবাসীর মধ্যে তিন জনকে গ্রেফতার করা হয়।

খুন্তি জেলার পুলিশ সুপার আশুতোষ শেখর বলেন, ‘কাছের জঙ্গলে রাবা নদীর কাছের একটি গর্ত থেকে ওই তিন জনের শিরচ্ছেদ করা মৃতদেহ উদ্ধার করা হয়। প্রায় ২৩ দিন আগে জাদুবিদ্যা চর্চার অভিযোগে কয়েক গ্রামবাসী তাদের অপহরণ করে বলে জানা যাচ্ছে। আমরা একই গ্রামের সোমা মুন্ডা, রাঘু মুন্ডা এবং বিশরা মুন্ডা নামে তিন ব্যক্তিকে গ্রেফতার করেছি। তারা এই অপরাধে যুক্ত থাকার কথা স্বীকার করেছে।‘ তিনি জানান, স্থানীয় এক হাতুড়ে ডাক্তারসহ বাকি সন্দেহভাজনদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

সান নিউজ/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

মেক্সিকোতে বাস উল্টে ১৪ জনের মত্যু

আন্তর্জাতিক ডেস্ক : মেক্সিকোতে একটি সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত...

৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে তাপপ্রবাহের কারণে আজ ঢাকা, চুয়াডা...

সোমবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : থাইল্যান্ড সফর শেষে আজ দেশে ফিরবেন প্রধান...

রাফাহতে ইসরায়েলি হামলায় নিহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের গাজা ভূখণ্ডের রাফাহতে ইসরায়ে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা