বিনোদন

আলিয়া-রণবীরের মেহেদির ছবি ফাঁস

সান নিউজ ডেস্ক: গাঁটছড়া বাঁধলেন বলিউডের তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। জীবনের নতুন অধ্যায় শুরু করলেন তারা।

আরও পড়ুন: গাঁটছড়া বাঁধলেন রণবীর-আলিয়া

নিজ বাড়িতে সীমিত সংখ্যক অতিথির সামনে সাতপাঁক ঘুরেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তবে আয়োজনের কমতি ছিল না। হলুদ-মেহেদি থেকে শুরু করে বিয়ে; সব অনুষ্ঠান রীতি মেনে বাড়িতেই করা হয়েছে। বিয়ের ছবির পর এবার মেহেদির ছবি প্রকাশ্যে এনেছেন আলিয়া।

ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি দিয়ে আলিয়া জানিয়েছেন, মেহেদি অনুষ্ঠান ছিল স্বপ্নের চেয়েও বেশি কিছু। ভালোবাসায় পরিপূর্ণ এ দিনে পরিবার ও সেরা বন্ধুরা হাজির হয়েছিলেন। ছেলেপক্ষ পারফর্মেন্সের মাধ্যমে তাক লাগিয়ে দিয়েছে। আয়ান (চলচ্চিত্র পরিচালক ও রণবীরের বন্ধু আয়ান মুখার্জি) ছিল ডিজের ভূমিকায়। আমার প্রিয় শিল্পী মিস্টার কাপুর আমার পছন্দের গানে পারফর্ম করে বড় সারপ্রাইজটি দিয়েছেন।

আরও পড়ুন: চার পাকে বাঁধা পড়েছেন রণবীর-আলিয়া

প্রসঙ্গত, রণবীরের পালি হিলের বাড়ি ‘বাস্তু’তে একসঙ্গে পথ চলার অঙ্গীকার করলেন রণবীর-আলিয়া। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকেল ৩টার দিকে চার পাকে বাঁধা পড়েন তারা।

তবে সাবেকি লাল নয়, বিয়ের জন্য সাদা আর সোনালি রঙের শাড়ি বেছে নিয়েছেন আলিয়া ভাট। কনের সঙ্গে ম্যাচিং করেই রণবীর পরেছেন সাদা শেরওয়ানি, মাথায় সাদা পাগড়ি। বিয়ের পর বাড়ির ছাদে ফটোশুটে ব্যস্ত বিটাউনের নবদম্পতি। আলিয়া রণবীরের প্রথম ছবি সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। ৫ বছর প্রেমের সম্পর্কে থাকার পর বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

বিয়ের দিন রণবীর পরেছেন মণীশ মালহোত্রার ডিজাইন করা শেরওয়ানি। অন্যদিকে আলিয়া পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা। বিয়ের থিম কালার ছিল সাদা ও সোনালী। আলিয়া ও রণবীরের গাঁটছড়া বাঁধলেন করণ জোহর। রণবীর আলিয়ার বিয়ের মন্ডপে রাখা হয়েছিল ঋষি কাপুরের ছবি।

আলিয়া রণবীরের বিয়ের আচার সম্পন্ন করেন চার পন্ডিত। সপ্তপদীর আগে গায়ত্রী মন্ত্র জপ করলেন তারা। বিয়েতে হাজির ছিলেন নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, শাহিন ভাট, অয়ন মুখোপাধ্যায়, করণ জোহর, করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, আকাশ আম্বানি, শ্লোক আম্বানি সহ দুই পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা। শোনা যাচ্ছে বিয়ের পরই সিদ্ধি বিনায়ক মন্দিরে আশীর্বাদ নিতে যাবেন নবদম্পতি।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

হাতিয়া সৈকতে ‘ইয়েলো বেলিড সি স্নেক’

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর দ্ব...

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

দায়িত্বরত অবস্থায় পুলিশের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইন...

বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি

জেলা প্রতিনিধি : নোয়াখালী জেলার হ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা