জ্যাকুলিন ফার্নান্দেজ
বিনোদন

খুব খারাপ সময় কাটাচ্ছি

বিনোদন ডেস্ক: বলিউডের আবেদনময়ী অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ভারতের আলোচিত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থাকার কারণে অনেকদিন ধরে বিতর্কে রয়েছেন বলিউডের তারকা অভিনেত্রী জ্যাকুলিন।

শনিবার (৮ জানুয়ারি) একটি ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। যেখানে দেখা যায়, সুকেশের বুকে মাথা রেখে চোখ বুজে হাসছেন। আর সুকেশ তাকে চুমু খাচ্ছেন।তাদের একাধিক অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রতারকের সঙ্গে ঘনিষ্ঠতার জেরে আইনি ঝামেলায়ও পড়েছেন জ্যাকুলিন। তার বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এসব বিষয় নিয়ে এতদিন চুপ ছিলেন অভিনেত্রী। অবশেষে মুখ খুললেন।

ইনস্টাগ্রামে দেওয়া এক বিবৃতিতে জ্যাকুলিন বলেন, ‘এই দেশের প্রত্যেকটি মানুষ আমাকে ভালোবাসা এবং সম্মানে ভরিয়ে দিয়েছে। মিডিয়ার বন্ধুরাও তাদের মধ্যে আছেন, যাদের কাছ থেকে আমি অনেক শিখেছি। বর্তমানে খুব খারাপ সময় কাটাচ্ছি। কিন্তু আমি নিশ্চিত, আমার বন্ধু এবং অনুরাগীরা আমাকে এটি কাটিয়ে উঠতে দেখবেন।’

সংবাদমাধ্যমের প্রতি অনুরোধ জানিয়ে জ্যাকুলিন বলেন, ‘সংবাদমাধ্যমের বন্ধুদের অনুরোধ করব, আমার গোপনীয়তাকে লঙ্ঘন করে ব্যক্তিগত মুহূর্তের কোনো ছবি প্রকাশ কিংবা প্রচার করবেন না। নিজের ভালোবাসার মানুষের ছবি হলে এমন করতে পারতেন না। আমি জানি আমার ক্ষেত্রেও আপনারা একই কাজ করবেন। আশা রাখি সুবিচার পাব।’

উল্লেখ্য, সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি রুপির মানি লন্ডারিং মামলা চলমান রয়েছে। এছাড়া আরও একাধিক প্রতারণায় কোটি কোটি রুপি হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ। এই মামলার তদন্তের স্বার্থে জ্যাকুলিনকে তলব করে ভারতের ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

জিজ্ঞাসাবাদের পর গুরুত্বপূর্ণ তথ্য বেরিয়ে আসে। তার সঙ্গে সুকেশের ঘনিষ্ঠতার বিষয়টিও সামনে আসে। তাই জ্যাকুলিনের দেশত্যাগে নিষেধাজ্ঞা দেওয়া হয়।

এছাড়া জ্যাকুলিনকে ৫২ লাখ রুপির একটি ঘোড়াও উপহার দিয়েছিলেন সুকেশ। এ ছাড়া উপহারের তালিকায় ছিল কাচের দামি বাসনও। সব মিলিয়ে ১০ কোটি রুপির উপহার পেয়েছেন অভিনেত্রী।

ইডির অভিযোগ, জ্যাকুলিনের সঙ্গে নিয়মিত ফোনে কথা বলতেন সুকেশ। তবে অভিনেত্রীর দাবি, তাকে অন্ধকারে রেখে প্রতারণা করা হয়েছে। তিনিও অন্যদের মতোই সুকেশের শিকার।

তবে আইনজীবীর দাবি, এই নায়িকা প্রয়োজন মতো সুকেশের থেকে সুবিধা নিয়েছেন। এখন নিজেদের বাঁচানোর চেষ্টা করছেন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

রামগড়ে গাঁজাসহ আটক ১

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে আট...

ত্রিশালে নতুন করে ত্রাস সৃষ্টি করছে কিশোর গ্যাং

মো. মনির হোসেন, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার...

দেশে বছরে অকাল মৃত্যু পৌনে ৩ লাখ 

নিজস্ব প্রতিবেদক: দূষণের কারণে বা...

বাগদান সারলেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় তারকা অভিনেত্রী অদিতি রাও হায়দা...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

ইসলামী ব্যাংকের আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির উদ্যোগে এব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা