প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস
বিনোদন

হেমসওয়ার্থের জন্য নিককেও ছাড়তে রাজি প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: বলিউড তারকা প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাসের বিবাহবিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। প্রিয়াংকা ভালোবেসে বিয়ে করেছেন বয়সে ছোট মার্কিন গায়ক নিক জোনাসকে। বিয়ের পর মার্কিন মুলুকে পাড়ি জমিয়েছেন। কাজ করছেন হলিউডেও।

নিক-প্রিয়াংকার মিষ্টি প্রেমের কথা বলিউডের সবাই জানেন। বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ ভালোই আছেন প্রিয়াংকা। মাঝে মধ্যে সময় করে আসেন ভারতে।

প্রিয়াংকা বিয়ের পরেই স্বামী নিক জোনাসের পদবিজুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে। ইনস্টাগ্রাম, টুইটারে জ্বল জ্বল করছিল ‘প্রিয়াংকা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন। উধাও ‘জোনাস’।

গুঞ্জন ওঠে তৃতীয় বিবাহবার্ষিকীর আগেই কি ভেঙে যাবে এই জুটির সুখের সংসার? এবার সাবেক এ বিশ্ব সুন্দরী নিজেই জানিয়েছেন কোন পুরুষের জন্য নিককে ছাড়তেও রাজি।

মঙ্গলবার (২৩ নভেম্বর) স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে প্রকাশ হয় ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। সেখানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে প্রকাশ্যেই হাসি-ঠাট্টায় মেতে ওঠেন। সেখানেই মনের গোপন কথা জানিয়েছেন প্রিয়াঙ্কা।

নিকের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘নিক আমার চেয়ে ১০ বছরের ছোট, তাই নব্বই দশকের পপ কালচারের অনেক বিষয় ও বোঝে না, আমি ওকে সেগুলো বুঝিয়ে দিই। অন্যদিকে নিক আমাকে টিকটক ব্যবহার করতে দেখায়। পাশাপাশি আমি ওকে দেখাই একটা সফল অভিনয় ক্যারিয়ার কী জিনিস!’

প্রিয়াঙ্কার এ কথা শুনেই লজ্জায় মুখ ঢাকেন নিক। অন্যদিকে হেসে ওঠেন নিকের দুই ভাই ও তাদের বউরা। ‘জুমানজি’ ফ্রাঞ্চাইসিতে অভিনয় করলেও সেভাবে দাগ কাটতে পারেননি অভিনেতা নিক। সে কথাও অকপটে বলেছেন বলিউডের এ অভিনেত্রী।

প্রিয়াঙ্কা আরও বলেন, ‘আমি নিক জোনাসকে ভালোবাসি। আমি তো অন্য কাউকে বিয়েই করতাম না, সত্যি বলছি। কিন্তু, যদি ক্রিস হেমসওয়ার্থ (অস্ট্রেলীয় অভিনেতা) হঠাৎ সিঙ্গেল হয়ে যান তবে বিষয়টা পাল্টে যেতে পারে সহজেই। ’

মার্বেল তারকা ক্রিস হেমসওয়ার্থকে নিয়ে প্রিয়াঙ্কার এই মন্তব্য ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়। তবে বউয়ের মুখে এমন কথা শুনে হাসি চেপে রাখতে পারেনি নিক নিজেও।

কারণ অভিনেত্রী এলসা পাটার সঙ্গে ১১ বছরের দাম্পত্য জীবন ক্রিস হেমসওয়ার্থের। তাদের ঘরে তিন সন্তানও রয়েছে। তাই নিকের হাসি পাওয়াটাও স্বাভাবিক। এ থেকে বোঝা যায়, বিষয়টি মজার ছলেই বলেছেন প্রিয়াঙ্কা।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

ময়মনসিংহে ইসলামী ব্যাংকের সম্মেলন অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: ইসলামী ব্যাংক ব...

শ্রমিকদের নিরাপত্তায় শিল্প পুলিশ বদ্ধপরিকর

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ঈদ...

কাতারের আমিরের নামে হচ্ছে সড়ক-পার্ক

নিজস্ব প্রতিবেদক : রাজধানী ঢাকায় কাতারের আমির শেখ তামিম বিন...

নির্বাচনকালীন আ’লীগের সম্মেলন বন্ধ

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সা...

ঢাকায় আসছেন কাতারের আমির

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ সফরে প্রথমবারের মতো ঢাকা আসছেন ক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা