সংগৃহীত ছবি
সারাদেশ

সাদুল্লাপুরে দৃষ্টিনন্দন 'গোলঘর' উদ্বোধন

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদ চত্বরে জনগণের বসার জায়গা দৃষ্টিনন্দন গোলঘরের শুভ উদ্বোধন করা হয়েছে।

আরও পড়ুন : ঋণ যথাসময়ে ব্যবহারের নির্দেশ

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ফিতা কেটে গোলঘর উদ্বোধন করা হয়। পরে আলোচনা সভা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাবনা সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শামীমা সুলতানা। সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের গোলঘর সবার আগে উদ্বোধন করায় ও উন্নয়নমূলক কাজ দারুণভাবে সম্পন্ন করায় সন্তোষ প্রকাশ করে চেয়ারম্যানকে ধন্যবাদ জানান। অনুষ্ঠান শেষে ইউনিয়ন পরিষদ চত্ত্বরের ফুলের বাগান, ডিজিটাল সেন্টারসহ পুরো পরিষদ পরিদর্শন করেন। শেষে পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি বলেন, আজকে পাবনা সদরের সাদুল্লাপুর ইউনিয়নের সাধারণ জনগণের জন্য বসার জায়গা গোলঘর সবার আগে উদ্বোধন করতে পেরে খুবই ভালো লাগছে। প্রতিটি চেয়ারম্যানের এমন আগ্রহ থাকলে মডেল উপজেলায় পরিনত করতে বেশি সময় লাগে না। পরিষদকে নিজের বাড়ির মত মনে করলে এখানে উন্নয়ন করা খুবই সহজ বিষয়। এটাকে নিজের বাড়ি ভাবতে হবে। সেভাবে ঢেলে সাজাতে হবে।

আরও পড়ুন : পিকআপ উল্টে প্রাণ গেল ২ জনের

পাবনা সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে উন্নয়নমূলক কাজ নিয়মিত তদারকি করা হচ্ছে। কোথাও অনিয়মের সুযোগ নেই। প্রতিটি ইউনিয়নের জনপ্রতিনিধিদের সরকারি বরাদ্ধকৃত উন্নয়নমূলক কাজগুলো সঠিকভাবে করতে হবে। চেয়ারম্যান মেম্বাদের সাধারন জনগনের সাথে মিলে মিশে কাজ করতে হবে। চেয়ারম্যানদের নিয়মিত স্কুলে ভিজিট করতে হবে। যাতে ছোটছোট সোনামণিরা বড় হয়ে চেয়ারম্যান হওয়া বা মানুষের সেবা করার আগ্রহ সৃষ্টি হয়। ভাতা কার্ড দরিদ্র মানুষের মাঝে বিতরণ করতে হবে। উন্নয়নমূলক কাজ স্বচ্ছতার সঙ্গে করতে হবে। মানুষের দৌড়ঘোড়ায় সেবা পৌঁছে দিতে হবে। যে গোলঘর আজকে উদ্বোধন করা হলো সেটির মাধ্যমে জনগণ সেবা পাবে।

সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম মোল্লার সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পাবনা সদর উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা রফিকুল ইসলাম, সদর উপজেলা এলজিইডি উপসহকারী প্রকৌশলী আজিজুর রহমান।

আরও পড়ুন : হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন

এ সময় আরও উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সচিব, জাকারিয়া হোসেন, ইউপি সদস্য, শিমুল মাহমুদ, হাইস প্রামানিক, ইকতার প্রামাণিক, নাজমুল হোসেন, আব্দুল আলিম, রমজান মোল্লা, শফি সরদার, জনাব আলী খান, হাসিবুল ইসলাম, শাকিলা খাতুন, আছমা খাতুন, হাওয়া খাতুন ও ইউনিয়ন পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাতক্ষীরায় বইছে প্রচন্ড দমকা হাওয়া

মো. মাজহারুল ইসলাম, সাতক্ষীরা: ব্...

ভালুকায় ভয়ংকর কিশোর গ্যাং!

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়...

সাবেক ওসির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা 

মো. মাজহারুল ইসলাম, সাতক্ষীরা: ৮...

আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনালে স...

প্রাথমিক শিক্ষক নিয়োগ প্রক্রিয়া স্থগিত

নিজস্ব প্রতিবেদক : সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় ধাপের শি...

গাজায় নিহত ছাড়াল ৩৬ হাজার 

আন্তর্জাতিক ডেস্ক: অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরায়েলের বর্বর অভি...

ঘূর্ণিঝড়ের ক্ষয়ক্ষতি নিরূপণের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : দেশে ঘূর্ণিঝড় রেমালের ক্ষয়ক্ষতির পরিমাণ...

শাহরুখের ছোট ছেলের মাসিক খরচ

বিনোদন ডেস্ক: বলিউড বাদশাহ শাহরুখ...

ঠাকুরগাঁওয়ে রেজিয়া হত্যায় গ্রেফতার ২

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা