ছবি : সংগৃহিত
সারাদেশ

এ্যাড. শাহিদা রহমান রিংকু’র জন্মদিন পালিত

স্টাফ রিপোর্টার: বিশিষ্ট রাজনীতিবিদ ও প্রযোজক এবং নানান গুণে গুণান্নিত ব্যক্তিত্ব এ্যাড. শাহিদা রহমান রিংকু’র জন্মদিন পালিত হয়েছে।

আরও পড়ুন: পদ্মায় ধরা পড়ল ১৪ কেজির বোয়াল

রোববার (১৮ জুন) এ জন্মদিন উপলক্ষে যাত্রাবাড়ী চাইপাই চাইনিজ রেস্টুরেন্টে তার পারিবারের উদ্যোগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় তার বিভিন্ন আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, শুভকাংখী সহ দলীয় নেতৃবৃন্দরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তার বাবা মোহাম্মদ সাইদুর রহমান, মা লুৎফা বেগম, জাতীয় পার্টির মহিলা এমপি নাজমা আক্তার, জাপার প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুর সবুর আসুদ, ভাইস-চেয়ারম্যান আমির উদ্দিন আহমেদ ডালু, এ্যাড. তানভীর হোসেন রবিন, এ্যাড. আসলাম, কবি রিতু নুর, অভিনেত্রী সোহানা, শারমিন, মুক্তি, অনলাইন সেক্টরে পরিচিত ও জনপ্রিয় ফারিয়া'স মিররের ফারিয়া, আরজেএফ'র চেয়ারম্যান এসএম জহিরুল ইসলাম, ভারপ্রাপ্ত মহাসচিব আল-আমিন শাওন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও পড়ুন: ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

উল্লেখ্য, এ্যাড. শাহিদা রহমান রিংকু মোহাম্মদ সাইদুর রহমান ও লুৎফা বেগম দম্পতি’র ঘরে জন্মগ্রহণ করেন। তিনি বর্তমানে স্থায়ীভাবে ঢাকায় বসবাস করে আসছেন। তাঁর গ্রামের বাড়ী মুন্সীগঞ্জ জেলার রামপাল।

এ্যাড. শাহিদা রহমান রিংকু একাধারে একজন আইনজীবী, প্রযোজক, নারী উদ্যোক্তা, সমাজ সেবিকা, মানবাধিকার নেত্রী, লেখিকা, সাংবাদিক, ব্যবসায়ী ও খ্যাতিমান রাজনীতিবিদ।

তিনি সদা হাস্যউজ্জ্বল ও কোমল হৃদয়ের অধিকারী। তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব, এস. আর মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজের স্বত্বাধিকারী, এস. আর এন্টারপ্রাইজের কর্ণধার, প্রযোজক এ্যাসোসিয়েশনের সদস্য, এস. আর ক্রীড়া সংঘের সভাপতি, রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) ও আরজেএফ ভয়েসের উপদেষ্টা, হাস্যউজ্জ্বল ফোরাম (হাউফো)’র ভাইস-চেয়ারম্যান।

আরও পড়ুন: শিক্ষামন্ত্রীকে কটূক্তি, শিক্ষকের বিরুদ্ধে তদন্ত

এ্যাড. শাহিদা রহমান রিংকু প্রযোজনার ইতোমধ্যে একাধিক টেলিফল্ম ও নাটক দেশের জনপ্রিয় বিভিন্ন টিভি’তে প্রচারিত হয়েছে।

এ্যাড. শাহিদা রহমান রিংকু একজন পজেটিভ ও দেশপ্রেমিক মানুষ। তিনি বিভিন্ন বিষয়ে অবদানের জন্য ইতোমধ্যে একাধিক সম্মাননা পদকে ভূষিত হয়েছে।

অনুষ্ঠানে এ্যাড. শাহিদা রহমান রিংকু বলেন, জন্মদিন উপলক্ষে যারা এসেছেন তাদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সকলে দোয়া ও আশির্বাদ করবেন। সকলের প্রতি রইলো অবিরাম শ্রদ্ধা, ভালোবাসা, শুভেচ্ছা ও শুভকামনা। ভালো থাকবেন সবাই।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

টাইগারদের শ্বাসরুদ্ধকার জয়

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ র...

মালদ্বীপ থেকে সেনা সরাল ভারত

আন্তর্জাতিক ডেস্ক : মালদ্বীপ থেকে সব সেনা প্রত্যাহার করে নিয...

অবৈধ ফার্মেসি-ক্যান্টিন বন্ধের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : সরকারি হাসপাতালের ভেতরে অবৈধভাবে তৈরি করা...

গরম কমলে আন্দোলনে নামব

নিজস্ব প্রতিবেদক : গরম কমলে আমরা আরো বড় আকারে আন্দোলনে নামব।...

সড়কে প্রাণ গেল ২ জনের

নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জের শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায়...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা