সারাদেশ

রাজশাহী কলেজের সাবেক অধ্যাপকের স্ত্রীকে হত্যা

জেলা প্রতিনিধি (পাবনা) : পাবনার ঈশ্বরদীতে হাজেরা খাতুন (৭৫) নামের একজন সাবেক কলেজ অধ্যাপকের স্ত্রীকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আরও পড়ুন: মধুপুরে বাসে ডাকাতি, আহত ৭

সোমবার (৩ মার্চ) সন্ধা সাড়ে ৭ টার দিকে রক্তাক্ত মরদেহ দেখে পুলিশের খবর দেয় স্থানীয়রা। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত ১১ টা পর্যন্ত ঘটনাস্থকে ঘিরে রেখেছে আইনশৃঙ্খলাবাহিনী।

নিহত গৃহবধূ রাজশাহী কলেজের সাবেক অধ্যাপক মো: হাবিবুল্লাহ'র স্ত্রী ও পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান হবিবুল ইসলাম হব্বুলের বোন।

খোঁজ নিয়ে জানা গেছে, নিহত হাজেরা খাতুনের ৩ ছেলে ও ৪ মেয়ের মধ্যে দুই মেয়ে বিদেশে থাকেন। অন্যরা ঢাকায় বসবাস করেন। হাজেরা খাতুন মাঝে মধ্যে ঢাকায় এবং ঈশ্বরদীতে নিজ বাড়িতে একাই থাকতেন।

আরও পড়ুন: বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

সোমবার সকাল ১১ টার দিকে তাকে বাড়ির পাশের বাগানে ঘুরতে দেখে স্থানীয়রা। বিকেলের দিকে ঢাকা হতে মেয়েরা ফোন করে মাকে না পেয়ে মামা হব্বুল ও প্রতিবেশীদের বিষয়টি জানায়। প্রতিবেশীরা বাড়িতে ঢুকে শয়নকক্ষে তালাবদ্ধ অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। ফোন পেয়েই মামা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন। মরদেহ উদ্ধার করতে ঈশ্বরদী থানা পুলিশ ক্রাইম সিনকে খবর দেয়।

নিহতের ভাই হবিবুল ইসলাম হব্বুল জানান, ইফতারের একটু আগে ঢাকা হতে ভাগ্নিদের ফোন পেয়ে মাগরিবের নামাজের পর এসে দেখি রক্তাক্ত অবস্থায় বোন খাটের নিচে পড়ে আছে। ঘরের আলমারি খোলা এবং কাপড়-চোপড় ছিঁটানো রয়েছে। বোনের লাশ দেখার পর আমার আর কিছু বলার শক্তি নেই। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে শাস্তি দাবি করেন তিনি।

আরও পড়ুন: কলেজপড়ুয়া সাত্তারের বয়স ৭০ বছর

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ক্রাইম সিনকে খবর দেওয়া হয়েছে। তারা এসে মরদেহ উদ্ধার করবে। এরপর হাসপাতাল মর্গে পাঠানো হবে। কিভাবে হত্যা করা হয়েছে, সে বিষয়ে এখনই কিছু বলা সম্ভব হচ্ছে না। ময়নাতদন্ত করা হবে। ঘটনা উদঘাটনে কাজ করছে পুলিশ। তবে ঘরের আলমারী খোলা এবং কাপড়-চোপড় ছড়ানো-ছিটানো রয়েছে বলে জানান তিনি।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

অবৈধ ফার্মেসি-ক্যান্টিন বন্ধের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : সরকারি হাসপাতালের ভেতরে অবৈধভাবে তৈরি করা...

গরম কমলে আন্দোলনে নামব

নিজস্ব প্রতিবেদক : গরম কমলে আমরা আরো বড় আকারে আন্দোলনে নামব।...

সড়কে প্রাণ গেল ২ জনের

নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জের শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায়...

বিএনপি ভয়ে নির্বাচনে আসে না

নিজস্ব প্রতিবেদক : ভোটারদের ভয় পায় বিএনপি, তাই নির্বাচনে আসে...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা