ছবি : সংগৃহিত
সারাদেশ
ইবরাহীম খাঁ'র ৪৫তম মৃত্যুবার্ষিকী

আলোকিত গ্রুপের উদ্যোগে মানবতার দেয়াল পুনঃস্থাপন

খায়রুল খন্দকার, টাঙ্গাইল : প্রিন্সিপাল ইবরাহীম খাঁ'র ৪৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ইবরাহীম খাঁ'র আলোকিত ভূঞাপুর গ্রুপ এর উদ্যোগে স্থাপিত মানবতার দেয়াল-২ এর পুনঃস্থাপন ও উদ্বোধন করা হয়।

আরও পড়ুন : নোয়াখালীতে কিশোরীর লাশ উদ্ধার

গোবিন্দাসি ঘাটপাড় জামে মসজিদ এর দেয়ালে) এর উদ্ভোদন এবং দোয়া ও ইফতারে আয়োজন করা হয়।

বুধবার (২৯ মার্চ) বিকালে ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী যমুনা নদী সংলগ্ন খানুরবাড়ি ঘাট জামে মসজিদের দেয়ালে মানবতার দেয়ালের পুনঃস্থাপন উদ্বোধন, দোয়া ও যমুনা নদীতে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

আরও পড়ুন : গাজীপুরে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

উদ্বোধনী অনুষ্ঠানে গ্রুপের সভাপতি কামরান পারভেজ ইভানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূঞাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বেলাল হোসেন।

আরো উপস্থিত ছিলেন ইবরাহীম খাঁ সরকারি কলেজের সাবেক অধ্যাপক মির্জা মহিউদ্দিন আহমেদ, ঘাটান্দী আলহাজ খন্দকার হায়দার আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক ও গ্রুপের সম্মানিত উপদেষ্টা আব্দুস সালাম, ফলদা শরিফুন্নেছা বালিকা বিদ্যালয়ের প্রধানশিক্ষক ও গ্রুপের প্রধান উপদেষ্টা সন্তোষ কুমার দত্ত, ভূঞাপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারি প্রধানশিক্ষক ও গ্রুপের সম্মানিত উপদেষ্টা মনিরুজ্জামান তরফদার বাবু, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামাণিক, খানুরবাড়ি ঘাট জামে মসজিদের সভাপতি ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুর রহমান, ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও গ্রুপের সম্মানিত উপদেষ্টা আরিফুল হক আসলাম, গ্রুপের সম্মানিত উপদেষ্টা হালিমুর রশিদ রিপন, বিশিষ্ট সমাজ সেবক আরিফুল ইসলাম আরিফ, সেবক টাঙ্গাইল জেলা শাখা কমিটির নেতৃবৃন্দ, সাংবাদিক আসাদ, সাংবাদিক শেখ মাহদী হাসান শিবলী, সাংবাদিক রহিম প্রমুখ। এসময় গ্রুপের সকল এডমিনগণসহ সমাজের সকল শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল নসিমন

উদ্বোধন শেষে ২৯ মার্চ প্রিন্সিপাল ইবরাহীম খাঁ’র মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে উপস্থিত সকলকে নিয়ে সংগঠনটি যমুনা নদীতে নৌকায় ইফতার ও মাগরিবের নামাজ আদায় করেন।

প্রসঙ্গত, প্রিন্সিপাল ইবরাহীম খাঁ’র ৪৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ভূঞাপুরে ইবরাহীম খাঁ সরকারি কলেজ, ইবরাহীম খাঁ ফাউন্ডেশন, প্রিন্সিপাল ইবরাহীম খাঁ’র পরিবারবর্গ ও ইরবাহীম খাঁর আলোকিত ভূঞাপুর সংগঠন নিজ নিজ উদ্যোগে সারা দিন ব্যাপী আলোচনা সভা, কবর জিয়ারত, কবরে পুষ্পস্তবক অর্পণ, দোয়া ও ইফতার মাহফিলের মাধ্যমে প্রিন্সিপাল ইবরাহীম খাঁ’র বিদেহী আত্মার শান্তি প্রার্থনা করা হয়।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাকেরগ...

সেরা সুন্দরী হলেন ৬০ বছরের আলেজান্দ্রা 

বিনোদন ডেস্ক: সম্প্রতি ৬০ বছর বয়স...

সোনার দাম ফের কমলো 

নিজস্ব প্রতিবেদক: দেশের বাজারে সো...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা