সারাদেশ

স্বর্ণের দোকানে ডাকাতি, ৮ ডাকাতকে রিমান্ড 

মো. নাজির হোসেন (মুন্সীগঞ্জ): মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার বালিগাঁও বাজারের ১১ স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ৮ ডাকাতকে ৪ দিন করে রিমান্ড দিয়েছে আদালত।‌ বুধবার (১৮ জানুয়ারি ) বিকালে মুন্সীগঞ্জ আমলি আদালত ৪ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজনীন আক্তার এই আদেশ দেন । এর আগে পুলিশ ৭ দিন করে ওই ডাকাতদের রিমান্ড আবেদন করেন।

আরও পড়ুন: শ্যালিকা হত‌্যার পলাতক আসামি আটক

এ ব্যাপারে টঙ্গীবাড়ি থানার (এসআই) মামলা তদন্তকারী কর্মকর্তা আল-মামুন বলেন, বালিগাঁও বাজারে ডাকাতির ঘটনায় ডাকাত সরদার আনোয়ার দেওয়ান সহ ৮ জনকে তথ্যপ্রযুক্তির মাধ্যমে সনাক্ত করে তাদের সাত দিনের রিমান্ড চাওয়া হলে আদালত চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছে । ডাকাতির ঘটনায় ২৫/৩০ জন ডাকাত সদস্য অংশগ্রহণ করেছিল। তাই তদন্তের স্বার্থে রিমান্ডে নেওয়া ডাকাতদের নাম প্রকাশ করতে পারছি না। রিমান্ডে নেওয়া ডাকাতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক করে মামলা রয়েছে।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ আদালতের কোর্ট ইন্সপেক্টর (ওসি) মো. জামাল উদ্দিন বলেন, আটকৃতরা দুর্ধর্ষ ডাকাত। বালিগাঁও বাজারে ডাকাতি করার পূর্বে তারা নরসিংদীতে একটি ডাকাতি করার চেষ্টাকালে কয়েকজন আনসারকে মারধর করে অস্ত্র ছিনিয়ে নিয়ে নিয়ে যায়। ওই ঘটনায় ছিনিয়ে নেওয়া অস্ত্রসহ তাদেরকে আটক করে নরসিংদী পুলিশ।

আরও বলেন, তথ্যপ্রযুক্তির মাধ্যমে নিশ্চিত হওয়া গেছে নরসিংদীতে আটক ওই ডাকাতরাই বালিগাঁও বাজারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটিয়েছে। তাদের সাত দিন করে রিমান্ড চাওয়া হলে আদালত প্রত্যেকের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

আরও পড়ুন: ধরা ছোঁয়ার বাইরে নুরুল হক হত্যা মামলার আসামী

উল্লেখ্য: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার বালিগাঁও বাজারে ১১টি স্বর্ণের দোকান ও একটি মুদি দোকানে গত বছরের (২৯ ডিসেম্বর) দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল ১০০ ভরি স্বর্ণালংকার, কয়েকশ ভরি রূপাসহ কয়েক লাখ টাকা লুটে নেয়ার অভিযোগ করেছে ভোক্তভোগী‌ ডাকাতরা। রাত ২টার দিকে সশস্ত্র ডাকাত দল নদীপথে ওই বাজারে প্রবেশ করে। এ সময় ডাকাতরা বাজারের ছয় পাহারাদারকে বেঁধে ফেলে এবং ওই বাজারে থাকা দোকানদারদের অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে ১১ টি স্বর্ণের দোকান ও একটি মুদি দোকানে ডাকাতি করে পালিয়ে যায়।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা