সারাদেশ

মা মৃত্যুমুখে জেনেও দেখতে আসেনি তারেক জিয়া

শফিক স্বপন, মাদারীপুর: চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, যাদের নিজেদের দলের মধ্যে গণতন্ত্র নেই, নিজেদের দলের মধ্যে যাদের কোন নিয়ম-কানুন নেই, মা মৃত্যুমুখে জেনেও যে ছেলে (তারেক জিয়া) দেখতে আসেনি, ছোট ভাইকে কবর পর্যন্ত দিতেও যে আসেনি সে কিভাবে দেশের মানুষের পাশে দাঁড়াবে। সে আপনাদের বিপদে বিদেশ থেকে যে আসবে একথা পাগলেও বিশ্বাস করবে না। এটা কখনোই বাংলাদেশের মানুষ বিশ্বাস করবে না।

আরও পড়ুন: আবারও ক্ষমতায় জিনপিং

শনিবার (২২ অক্টোবর) মাদারীপুরের শিবচরের বন্দরখোলা ইউনিয়নের শিকদারহাট উচ্চ বিদ্যালয়ের নমনির্মিত বহুতল ভবন উদ্বোধন শেষে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও ম্যানেজিং কমিটির সদস্যদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ এসব কথা বলেন।

এ সময় মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আ: লতিফ মোল্লা, পৌর মেয়র মো: আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: বিএনপির কেউ গ্রেফতার হয়নি

এদিন চীফ হুইপ পৌরসভার খানকান্দি সৈয়দ আশরাফ আলী উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত বহুতল ভবন উদ্বোধন করেন। পরে ডাঃ আবদুল লতিফ খান ক্রীড়া চক্র উদ্বোধন করেন।

এ সময় চীফ হুইপ আরও বলেন, হুসাইন মুহাম্মদ এরশাদ সাহেবের মৃত্যুর পর তার স্ত্রী রওশন এরশাদকে জাতীয় পার্টির নেতা বানানো হয়েছে। কিন্তু এরশাদ সাহেবের ভাই (জিএম কাদের) ভাবির সাথে বেঈমানি করছে। হঠাৎ করে চিঠি দিয়ে বলে ভাবির পোষ্ট থাকবে না, ভাবিকে নেতা হিসেবে মানি না। যে ভাইয়ের কারণে জিএম কাদের সাহেব বারবার মন্ত্রী হয়েছেন। যে ভাইয়ের কারণে আপনি দলের নেতা হয়েছেন আজকে সেই ভাইয়ের স্ত্রীকে আপনি মানেন না। তাই ভবিৎষতে আপনি চেয়ার পেলে কি করবেন তা মানুষ বুঝে। যে নিজের ভাবির সাথে বেইমানি করতে পারে সে বাংলাদেশের সাথেও বেইমানি করতে পারে। তাই যাদের নিজের দলের উপর আস্থা নেই, নিজের পরিবারের উপর আস্থা নেই তারা বাংলাদেশের মানুষকে কিছু দিতে পারবে না।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

ময়মনসিংহে পুকুরে ডুবে নিহত ২

জেলা প্রতিনিধি: ময়মনসিংহ জেলার শি...

ফের গরম সবজির বাজার

নিজস্ব প্রতিবেদক: পেঁপের কেজি ৮০ টাকা শুনে অনেকটা হতভম্ব হয়ে...

নদীতে গোসলে নেমে প্রাণ হারাল শিশু

জেলা প্রতিনিধি: গাজীপুরে শীতলক্ষ্যা নদীতে গোসলে নেমে মো. ইফা...

বাংলাদেশি জেলেদের ছেড়ে দিল আরাকান আর্মি

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার উ...

যে ৬ অঞ্চলে ঝড় বইতে পারে

নিজস্ব প্রতিবেদক: দেশের ৬ অঞ্চলের ওপর দিয়ে ৬০ কি.মি বেগে ঝড়ে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা