ইসলামী সম্মেলনে স্বেচ্ছাসেবকলীগের অবস্থান
সারাদেশ

ইসলামী সম্মেলনে স্বেচ্ছাসেবকলীগের অবস্থান

তানভীর আহমেদ, গাজীপুর প্রতিনিধি : চন্নাপাড়া দাওয়াতুল সুন্নাতুল মাদ্রাসা ও মসজিদের উদ্যোগে হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে শনিবার (১৫ অক্টোবর) বাৎসরিক ইসলামী মহাসম্মেলন আয়োজন করা হয়।

আরও পড়ুন : নারী পুলিশের হাত কামড়ে পলায়ন

সম্মেলনে স্থানীয় ও আশপাশের এলাকার ধর্মপ্রাণ নর নারীরা স্বতর্ফূত অংশগ্রহন করেন। এবছর সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এর উপস্থিতে মোট ১৩ জন হাফেজকে পাগড়ী প্রধান করা হয়।

এসময় প্রধান অতিথি মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি তার বক্তব্যে বলেন, সবকিছুর মালিক পরম করুণাময় আল্লাহ। এসময় তিনি একটি ব্যক্তিগত ঘটনা বর্ণনা করে বলেন, “আমাকে একটি সরকারী সফরে এই সময় দেশের বাহিরে থাকার কথা ছিলো। কিন্তু আমার অসুস্থতার কারণে আমি সে সফরে যেতে পারিনি।

কারণ আল্লাহ তায়াতা হয়তো চেয়েছেন বিদেশ সফর নয়, বরং আলেম উলামাদের সমাবেশে আমাকে থাকতে হবে”। এজন্যই তিনি বলেন, “আল্লাহ যা করেন ভালোর জন্য করেন।”।

আরও পড়ুন : অটোচালক ও নারী শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ইসলামী মহাসম্মেলন গাজীপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্যের আগমন উপলক্ষে দুপুরের পর থেকেই অনুষ্ঠানস্থলে সেবা, শান্তি, প্রগতীর ধারক বাহর বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের শ্রীপুর উপজেলার শাখার সদ্য গঠিত শ্রীপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মানীত আহবায়ক মোঃ আবুল হোসেন রিপনের নেতৃত্বে নিয়ম শৃংঙ্খলা বজায় রাখতে অবস্থান গ্রহন করে।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শামসুল আলম প্রধান, শ্রীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর রহমান, শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুয়ামন কবির হিমু, শ্রীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম

উক্ত অনুষ্ঠানে শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মাহতাব উদ্দিনে সভাপতিত্বে ও প্রধান বক্তা হাফেজ ক্বারী হযরত মাওঃফজলুল আব্দুর রহিম(আল-মাদানী) সাহেবের উপস্থিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ হারুণ অর রশিদ ফরিদ ও গাজীপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এ্যাডঃ মোশাররফ হোসেন ভূইয়া, শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আমজাদ হোসেন বিএ প্রমূখ।

আরও পড়ুন : বাস থেকে ফেলে হত্যার অভিযোগ

অনুষ্ঠানে শ্রীপুর পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুয়েল মাহামুদ আসিফের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন শ্রীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি নূরে আলম মোল্লা, তেলিহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত ফকির, জেলা ছাত্রলীগ সভাপতি সুলতান সিরাজুল হক, শ্রীপুর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ফরিদ আহমেদ।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

এলপি গ্যাসের দাম কমলো 

নিজস্ব প্রতিবেদক: ভোক্তা পর্যায়ে আরেক দফা কমানো হলো তরলীকৃত...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিনিধি : রাঙামাটিতে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। বৃ...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা