সারাদেশ
শেখ ফজলুল হক মনি'র স্মরণে

সৈয়দপুরে যুবলীগ'র ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

আমিরুল হক, নীলফামারী: বাংলাদেশ আওয়ামী যুবলীগ'র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনি’র স্মরণে নীলফামারীর সৈয়দপুরে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ আগস্ট) সকাল ১০টায় সৈয়দপুর পৌর কমিউনিটি সেন্টারে ক্যাম্পের সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর ২ আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এ কে এম আহসানুল হক চৌধুরী ডিউক। বিশেষ অতিথি ছিলেন, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহেল পারভেজ, এাণ সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুবলীগ নীলফামারী জেলা শাখা সভাপতি এ্যাড. রমেন্দ্র নাথ বর্ধন বাপ্পি, সাধারণ সম্পাদক ও নীলফামারী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ। সভাপতিত্ব করেন যুবলীগ সৈয়দপুর উপজেলা আহ্বায়ক দিলনেওয়াজ খাঁন। অনুষ্ঠান পরিচালনা করেন যুগ্ম আহবায়ক মোঃ আসাদুল ইসলাম আসাদ ও মোস্তফা ফিরোজ।

মেডিকেল ক্যাম্পে ১০ টি বুথে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের ১৫ জন চিকিৎসকের একটি দল চিকিৎসা সেবা প্রদান করেন। তাঁরা হলেন, সহকারী অধ্যাপক (এন্ডোক্রাইনোলোজী) ডা. লুৎফুল কবির লিমন (এম ডি), সহকারী অধ্যাপক (চর্ম ও যৌন) ডা. মোস্তফা কবির সুজন (ডি ডি ভি), গাইনী কনসালটেন্ট ও সহকারী অধ্যাপক (এফ সি পি এস) ডা. শামসুন নাহার, মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. আদিলুজজামান রানা (এফ সি পি এস), ও ডা. মো. মোস্তাফিজুর রহমান, সার্জারী বিভাগের রেজিষ্টার ডা. এস এম কামাল, শিশু বিভাগের রেজিষ্টার ডা. তানভীর (এম ডি), অর্থসার্জারী বিভাগের রেজিষ্টার ডা. তাপস রায় (এম এম), মেডিসিন বিভাগের ডা. সরকার মনিরুজ্জামান রিংকু, মানসিক রোগ চিকিৎসক ডা. রঞ্জন কুমার সেন (এম সি পি এম), গ্যাষ্ট্রোকলজী চিকিৎসক ডা. সোহেল রানা (এম ডি), শিশু সার্জারী চিকিৎসক ডা. মুরাদুজ্জামান মুরাদ (এম এম), ডা. নবীন (অর্থপেডিক), ডা. ফরহাদ (সার্জারী), ডা. মুমু (গাইনী অবস)।

দিনব্যাপী পরিচালিত এই ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রায় ৫শ' মানুষ চিকিৎসা সেবা পেয়েছেন। বিভিন্ন রোগের চিকিৎসা প্রদানসহ রক্তের গ্রুপ নির্ণয় ও সকল রোগীকে বিনামূল্যে ওষুধও দেয়া হয়।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

প্রাইভেটকারে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জের গজ...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

রিকশাচালকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর খিলগাঁ...

নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বাড্ডা...

আরও ৬১ নেতাকে বহিষ্কার করল বিএনপি

নিজস্ব প্রতিবেদক : দলীয় সিদ্ধান্ত অমান্য করে স্থানীয় সরকার...

বাগেরহাটে সুন্দরবনে আগুন

জেলা প্রতিনিধি: বাগেরহাট জেলায় সু...

ভবন থেকে পড়ে রোগীর মৃত্যু

জেলা প্রতিনিধি: গাজীপুর জেলার শ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা