মেয়ের শোকে বাবার আত্মহত্যা
সারাদেশ

মেয়ের শোকে বাবার আত্মহত্যা

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মেয়ের অসুস্থতার শোকে বাবা গলায় ফাঁস দিয়ে মৃত্যু বরণ করেন। বুধবার দুপুরে ওই দুর্ঘটনাটি ঘটে।

আরও পড়ুন: ফের সহজকে ২ লক্ষাধিক টাকা জরিমানা

জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের ভাটিচরনওপাড়া গ্রামের নজরুল ইসলাম বেপারী (৫০) ৩ মেয়ে ৩ ছেলে ও এক স্ত্রী নিয়ে একটি সুখের সংসার নিয়ে বসবাস করে আসছে।

এরই মাঝে নজরুল ইসলামের অষ্টম শ্রেণিতে পড়ুয়া বড় মেয়ে মিথিলা আক্তার শারিরীক ভাবে অসুস্থ হয়ে পড়ে। এঅবস্থায় গত রোববার সন্তান মিথিলাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন বাবা নজরুল ইসলাম। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় মিথিলার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়। এ অবস্থায় বুধবার সকালে মিথিলা হাসপাতাল থেকে ফোন করে বাবা নজরুল ইসলামকে বলে তার শরীর ভালো না একটু দেখে যাওয়ার জন্য। কিন্তু বাবা নজরুল অসুস্থ মেয়ের এমন কথা শুনে মানসিক ভাবে ভেঙে পড়েন। এদিকে পরিবারের সিদ্ধান্ত মোতাবেক মেয়েকে দেখতে হাসপাতালে যেতে হবে এই ভেবে নজরুল বুধবার সকাল ১১টায় খাওয়া দাওয়া শেষ করে। কিন্তু মেয়ে বেশি অসুস্থ হয়ে পড়েছে এমন শোক যেনো কিছুতেই মানতে পারছে না বাবা হয়ে। এমন চিন্তা করতে করতে হঠাৎ রশি হাতে নিয়ে চলে যায় বাড়ির গোডাউন করে। সেখানে গিয়ে দীর্ঘদিন যাবত মেয়ে অসুস্থ হয়ে কষ্ট করছে এমন শোকে ঘরের আড়ার সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।

আরও পড়ুন: গম আমদানি করবে সরকার

এদিকে পরিবারের লোকজন অসুস্থ মেয়েকে দেখতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যেতে হবে বলে নজরুল কে খুঁজতে থাকে। অনেক খুঁজাখুঁজির পর বসত ঘরের সাথে গোডাউনের দরজা খুলে নজরুলকে ফাঁসিতে ঝুলে রয়েছে দেখতে পায় তার মেঝো ছেলে ফয়সাল মিয়া। পরে তার ডাকচিৎকারে পরিবারের লোকজন এসে নজরুল ইসলাম কে ফাঁসিতে ঝুলন্ত অবস্থা দেখতে পায়। পরে বিষয়টি নিয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, খবর পেয়ে লাশ ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় সুরতহাল শেষে ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য লাশ দিয়ে দেওয়া হয়েছে।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

কাঁচা আমের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালের সু...

মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ’লীগের লক্ষ্য

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন...

১০ জেলেকে মুক্তি দিল আরকান আর্মি

নিজস্ব প্রতিবেদক: নাফ নদীতে মাছ শ...

বজ্রপাতে একদিনেই প্রাণ গেল ১০ জনের

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র দ...

হাসপাতাল থেকে বাসা ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা