সংগৃহীত ছবি
সারাদেশ

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১৭ জন প্রার্থী মনোনয়নপত্র ফরম জমা দিয়েছেন।

আরও পড়ুন : প্রাণে বাঁচলেন ১৯১ যাত্রী

মনোনয়নপত্র জমাদানের শেষ দিন বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকাল ৪টা পর্যন্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নির্বাচন কমিশনের ওয়েবসাইটের অনলাইনে এসব মনোনয়নপত্র জমা দেন। তবে কয়েকজন প্রার্থী শেষ দিনে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেহেদী হাসানের কার্যালয়ে প্রতীকী মনোনয়নপত্র জমা দেন।

এতে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন ৬ জন। জমাদানকারী চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএম মোশাররফ হোসেন মুশা মিয়া, বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাসেল রেজা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মৃধা মিলন, চতুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরীফ মো. সেলিমুজ্জামান লিটু, মো. মনিরুজ্জামান মৃধা লিটন ও ব্যবসায়ী মো. হিরু মুন্সী।

আরও পড়ুন : স্ত্রীকে কুপিয়ে হত্যা

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৫ জন। ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন- উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর আ’লীগের সদস্য মো. রাহাদুল আকতার তপন, এমএম শাফিউল্লাহ্ (সাফি), মো. শফিকুল হক টিপন মিয়া, আসাদুজ্জামান পরশ সিকদার ও মো. জোবায়ের হোসেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৬ জন। তারা হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রেখা পারভীন, মণিকা রাজবংশী, মোছা. শাহনাজ বেগম, পারভীন রহমান, ঝর্ণা বেগম, কাজী সালমা শাহিন। সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেহেদী হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা জানান, তাফসিল অনুযায়ী চতুর্থ ধাপের নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৯ মে, বাছাই ১২ মে, বাছাইয়ের বিরুদ্ধে আপিল ১৩ থেকে ১৫ মে, আপিল নিষ্পত্তি ১৬ থেকে ১৮ মে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১৯ মে, প্রতীক বরাদ্দ ২০ মে। আর ভোটগ্রহণ হবে ৫ জুন।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

দুপুরের মধ্যে ১০ জেলায় ঝড়ের শঙ্কা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীসহ দেশের ১০টি অঞ্চলের ওপর দিয়ে ঘণ্ট...

ভোলায় উপকূলজুড়ে কোস্টগার্ড মোতায়েন  

ভোলা প্রতিনিধি: আসন্ন ৬ষ্ঠ উপজেলা...

সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু কাল 

নিনা আফরিন, পটুয়াখালী: আগামীকাল...

নজর কাড়লেন কিয়ারা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসব...

রোববার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধান...

রাইসির মৃত্যুতে আমরা জড়িত নই

আন্তর্জাতিক ডেস্ক: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির হেলিকপ...

নোয়াখালীতে মদসহ ২ যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি: নোয়াখালীতে ৯৬ বোতল বিদেশি মদসহ ২ যুবককে গ্র...

ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু 

জেলা প্রতিনিধি: নাটোরে বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মো...

কাল ইভিএমে ২৪ উপজেলায় ভোট

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল উপজেলা পরিষদের ২য় ধাপের সাধারণ নি...

বাজার মনিটরিংয়ের নির্দেশ 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাজার মনিটরিংয়ে জ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা