বিনোদন

প্রসেনজিৎ, সৃজিত ও অমিতাভরাও হোম কোয়ারেন্টাইনে

বিনোদন ডেস্ক:

করোনা ভাইরাস নিয়ে যখন পুরো বিশ্ব তটস্থ। তখন ভয়াবহ করোনা পরিস্থিতির দিকে ভারতও। এরইমধ্যে দেশটিতে আক্রান্তে সংখ্যা দাঁড়িয়েছে ১৯৭ জনে। মুম্বাইয়ে জারি করা হয়েছে ১৪৪ ধারা।

আর এজন্য দক্ষিণ আফ্রিকা এখনও করোনার প্রভাবমুক্ত থাকলেও নির্ধারিত দিনের এক দিন আগে শুটিংয়ের কাজ সেরে দেশে ফিরলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। আর দেশে ফিরেই তারা হোম কোয়ারেন্টাইন বরণ করে নিয়েছেন।

বৃহস্পতিবার সৃজিতের পরবর্তী 'কাকাবাবু' সিরিজের শুটিং শেষ করেই কলকাতা বিমানবন্দরে নামে টিম ‘কাকাবাবু’এসময় প্রসেনজিৎ ও সৃজিত দুজনেরই মুখ মাস্কে ঢাকা ছিল। সংবাদমাধ্যমের সঙ্গেও মুখ ঢেকে কথা বলেন তারা।

সৃজিত জানান, করোনায় আক্রান্ত ১৬টি দেশের মধ্যে আফ্রিকা নেই বলে রাজারহাটে আইসোলেশন সেন্টারে যাওয়ার প্রয়োজন হয়নি তাদের।

তবে আগামী ১৪দিনের জন্য তারা নিজেরাই ‘হোম কোয়ারেন্টাইন’এ থাকবেন। পাশাপাশি এয়ারপোর্ট কর্তৃপক্ষের করোনা সংক্রান্ত সবধরণের পরীক্ষাতেই প্রাথমিকভাবে উতরে গেছেন তারা। খবর আনন্দবাজারের

অপর এক টুইট বার্তায় সৃজিত লেখেন, 'একদিন আগেই দেশে ফিরতে হয়েছে। কিন্তু আমাদের দক্ষিণ আফ্রিকা এবং কলকাতা টিমকে ধন্যবাদ। তাদের পরিশ্রমেই শুট শেষ করতে পেরেছি। এখন ১৪ দিন হোম কোয়রান্টিনে থাকব কারণ ভারতের পক্ষে এ এক দুঃসহ সময়। আমরা সবাই মিলে এই রোগের মোকাবিলা করব কিন্তু কিছু দিনের জন্য একসঙ্গে থেকে নয়।

এর আগে বুধবার সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীও আপাতত ১৪দিন বাড়িতেই থাকবেন বলে জানা গেছে। এবার জিৎ এবং মিমির মতোই একই পথে হাঁটতে চলেছেন সৃজিত-প্রসেনজিৎ।

এদিকে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে গেলেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন। সাধারণত প্রতি রবিবার তার বাড়ি ‘জলসা’তে ভক্তদের সঙ্গে দেখা করেন বিগ বি। কিন্তু করোনা সতর্কতায় আগামী কিছুদিনের জন্য ভক্তদের সঙ্গেও দেখা করবেন না তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অমিতাভ লিখেছেন, সবার স্বাস্থ্যের কথা মাথায় রেখেই বলছি। দয়া করে জলসার গেটে আসবেন না। রবিবারের দেখা করায় আমি আর অংশ নেব না। সতর্ক থাকুন, সচেতন থাকুন।

সান নিউজ/সালি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

থাইল্যান্ডের সঙ্গে ৫ দ্বিপক্ষীয় নথি সই

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের বিশেষ...

বিএনপি দিনের আলোতেও অন্ধকার দেখে

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহ...

রাজধানীর গেন্ডারিয়ায় এক বৃদ্ধা নিহত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গেন্ডারিয়ায় দ্রুতগামী একটি ট্রাক...

ইতিহাস গড়ল পুষ্পা: দ্য রাইজ

বিনোদন ডেস্ক: ভারতের স্বাধীনতা দিবসের দিন বড়সড় ধামাকা দিতে...

প্রধানমন্ত্রী থাভিসিনের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে থাইল্যান...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা