নবনির্বাচিত সভাপতি মোঃ শরীফুল আলম খান চৌধুরী বাবলু (বামে) সাধারণ সম্পাদক মোফাখ্খারুল ইসলাম বাবলু (মাঝখানে) ও দপ্তর সম্পাদক মো. কামাল হোসেন (ডানে)
জাতীয়
নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলা সমিতি, ঢাকার

নতুন কমিটিতে সভাপতি শরীফুল, সম্পাদক মোফাখ্খারুল

সান নিউজ ডেস্ক: নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলা সমিতি, ঢাকার ৩৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ শরীফুল আলম খান চৌধুরী বাবলু এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোফাখ্খারুল ইসলাম বাবলু। এছাড়া দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পুরস্কারপ্রাপ্ত সাংবাদিক মো. কামাল হোসেন।

আরও পড়ুন: প্রধানমন্ত্রী হলেন মোহাম্মদ বিন সালমান

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে রাজধানী ঢাকার মিরপুরের সিটি মহল চাইনিজ রেস্টুরেন্টে প্রথম পর্বে সংগঠনটির বিদায়ী সভাপতি ড. নুরুন্নবী মৃধার সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

পরে দ্বিতীয় পর্বে সর্বসম্মতিক্রমে ২০২২-২০২৪ মেয়াদের জন্য নতুন এই কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মোঃ বজলুর রহমানের (সাবেক অতিরিক্ত সচিব) নেতৃত্বে ইঞ্জি. আফতাব হোসেন খান ও সাবেক অতিরিক্ত সচিব মিসেস জাহানারা পারভীনের সমন্বয়ে গঠিত নির্বাচন কমিশন।

আরও পড়ুন: তিউনিশিয়াকে উড়িয়ে দিল ব্রাজিল

নতুন কমিটি অন্যান্য পদে নির্বাচিত হলেন, জৈষ্ঠ্য সহ-সভাপতি মোঃ আব্দুস ছামাদ মোল্লা, সহ-সভাপতি মোঃ কামরুল ইসলাম, ডা. খলিলুর রহমান, প্রকৌশলী আশীষ কুমার সাহা, প্রকৌ. মোঃ রবিউল ইসলাম, মোঃ মাসউদুল হক, মেজর এম এম আরিফুর রহমান (অবঃ), মোঃ আবুল হোসেন ও মোঃ শহিদুল ইসলাম বাচ্চু।

এছাড়া যুগ্ম সম্পাদক পদে এ্যাড. জাহেদ-উল-আলম জ্যোতি ও তপনেন্দ্র নারায়ণ হোড়, অর্থ সম্পাদক পদে মোঃ মোস্তফা জামান কবির, সহ-অর্থ সম্পাদক পদে মোঃ আব্দুল্লাহেল কাফী জজ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. এ.বি. সিদ্দিক হিল্লোল, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আহাদ আলী ও মোঃ আশরাফুল ইসলাম।

আরও পড়ুন: আর্জেন্টিনার বড় জয়

প্রচার সম্পাদক পদে কাওছার মাহমুদ, সহ-প্রচার সম্পাদক পদে মোঃ রওশন আলী, আইন বিষয়ক সম্পাদক পদে এ্যাডভোকেট আব্দুস সালাম, সমাজকল্যাণ সম্পাদক পদে প্রকৌ. শাহিনুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক পদে মিসেস তটিনী লাজবন্তি বনানী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মিসেস আফসানা তুলি, ক্রীড়া সম্পাদক পদে মোঃ বাবুল আকতার, ছাত্র বিষয়ক সম্পাদক পদে মোঃ জালাল উদ্দিন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে প্রকৌ. বিষ্ণু কুমার সরকার, মোঃ আবু হাসান তালুকদার, মেজর জয়নুল আবেদিন (অবঃ), মোঃ আরিফুল ইসলাম, নাবিউল আলম ও মিসেস মর্জিনা বেগম জোসনা নির্বাচিত হয়েছেন।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কক্সবাজারে দুই জেলের লাশ উদ্ধার 

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা