জাতীয়

মুনিয়ার মৃত্যুর পর আলোচনায় রাজ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গুলশানে ফ্ল্যাট থেকে তরুণী মোসাররাত জাহান মুনিয়ার মরদেহ উদ্ধারের পর আলোচনায় আসেন রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার প্রযোজক নজরুল ইসলাম রাজ। বুধবার (৪ আগস্ট) এই চলচ্চিত্র প্রযোজকের বনানীর বাসায় চলছে র‌্যাবের অভিযান।

মুনিয়ার সঙ্গে নজরুল ইসলাম রাজের একাধিক অন্তরঙ্গ ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এরপরই রাজকে জিজ্ঞাসাবাদ করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। জিজ্ঞাসাবাদে রাজ জানান, মুনিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তিনিই মুনিয়াকে একটি নাটকে অভিনয়ের সুযোগ করে দেন। তবে নাটকটির শুটিং শেষ হয়নি।

অন্তরঙ্গ ছবির বিষয়ে ওই সময় রাজ বলেছিলেন, মুনিয়ার পরিবারের সঙ্গে তার ভালো সম্পর্ক ছিল। তিনি প্রায়ই তাদের বাসায় যেতেন। সেখান থেকেই তাদের সম্পর্ক হয়। মুনিয়াকে তিনি মিডিয়ায় এনে কাজের সুযোগ করে দিতে চেয়েছিলেন। কিন্তু মুনিয়া হঠাৎ তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন।

চিত্রনায়িকা পরীমনিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পাওয়া তথ্যে র‌্যাব বুধবার (৪ আগস্ট) রাত সাড়ে ৮টায় রাজের বাসায় অভিযানে যায়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম।

এর আগে বিকালে পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। সেখানে বিপুল পরিমাণ মদ, ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইস জব্দ করে এলিট ফোর্সটি। পরে পরীমনিকে আটক করে নিয়ে যায় র‌্যাব সদর দপ্তরে।

পরীমনির প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’ এর প্রযোজক ছিলেন এই নজরুল ইসলাম রাজ। তিনি প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেন। তার হাত ধরেই নাটক থেকে সিনেমায় নাম লেখান পরীমনি।

গত রবিবার (১ আগস্ট) ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ মডেল পিয়াসা ও মৌ আক্তারের বাসায় অভিযান চালায়। সেসময় বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা ও সিসা সরঞ্জাম জব্দ করা হয়। এছাড়া তাদের প্রধান সমন্বয় শরিফুল হাসান মিশু ও তার সহযোগী মাসুদুল ইসলাম জিসানকে গ্রেফতার করে র‌্যাব। তাদের কাছ থেকে বিলাসবহুল ল্যাম্বারগিনি গাড়ি, অস্ত্র-গুলি এবং ভারতীয় জাল নোট উদ্ধার করা হয়।

সাননিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কক্সবাজারে দুই জেলের লাশ উদ্ধার 

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা