রাজনীতি

‘বিভ্রান্তির রাজনীতি থেকে সবাইকে সচেতন থাকতে হবে’

নিজস্ব প্রতি‌বেদক: বিএনপি-জামায়াত-হেফাজত করোনাকালে মানুষের পাশে না দাঁড়িয়ে অপরাজনীতি ও বিভ্রান্তির রাজনীতি নিয়ে ব্যস্ত। তাদের এই অপরাজনীতি ও বিভ্রান্তির রাজনীতি থেকে সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বৃহস্পতিবার(৬মে ) কলাবাগান ক্রীড়া চক্র মাঠে হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশ এগিয়ে গেলে মির্জা ফখরুলদের মত রাজনীতিবিদরা, জামাত হেফাজত কষ্ট পায়। এরা মানুষের পাশে না দাড়িয়ে অপরাজনীতি নিয়ে ব্যস্ত। আমরা বীরের জাতি। পরাজিত শক্তির হাতে আমরা পরাজিত হব না।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অনুসারে মানুষের কল্যাণে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে দাঁড়াচ্ছে। তারা এর আগে টেলি-মেডিসিন, অক্সিজেন সিলিন্ডার, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে। আজ মানুষের পাশে ঈদ উপহার নিয়ে পাশে দাঁড়াচ্ছে। আমরা এই কার্যক্রমকে স্বাগত জানাই।

আওয়ামী লীগের এ নেতা বলেন, আমরা মৃতকে জয় করতে পারবো না, তবে মৃত্যুর মুখোমুখি দাড়িয়ে কাজ করতে পারবো। করোনা যতদিন থাকবে ততদিন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মানুষের পাশে থাকবে। মানবিক কার্যক্রম এমুহূর্তে আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ। আওয়ামী লীগের নেতৃত্বে বাঙালী জাতিকে উন্নয়নের শিখরে নিয়ে যেতে হবে।

কলাবাগান ক্রীড়া চক্র মাঠে ৪০০ হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই, দুধ, তেল, সাবান, চিনি, পিয়াজ, পলাউর চাল সহ আটটি পণ্য বিতরণ করে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এবং দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, আব্দুল আলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, আবিদ আল হাসন, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, সদস্য রফিকুল হয়াদার ভুইঁয়া, জাহাঙ্গীর হোসেন বাবর সহ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ও মহানগর নেতারা।

সাননিউজ/এমআর/এএসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

বাস-মাইক্রো সংঘর্ষে নিহত বেড়ে ৪

জেলা প্রতিনিধি: কক্সবাজারের ঈদগাঁওয়ে বাস-মাইক্রোবাসের মুখোমু...

হরিপুরে হিট স্ট্রোকে নারী শ্রমিকের মৃত্যু

জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপ...

মঙ্গলবার আরও বেশি গরম অনুভূত হবে 

নিজস্ব প্রতিবেদক: দেশব্যাপী চলমান...

কেনিয়ায় বাঁধ ভেঙে ৪২ জনের মৃত্যূু

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকার দেশ ক...

প্রাথমিক বিদ্যালয়ে আগুন

জেলা প্রতিনিধি: ফরিদপুর জেলার নগরকান্দায় সরকারি মডেল প্রাথমি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা