পুরনো ছবি
বিনোদন

প্রিয়াঙ্কার মন্তব্যে বিজেপির অসন্তোষ 

বিনোদন ডেস্ক: নারীদের নিরাপত্তা নিয়ে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিস্ফোরক মন্তব্যে অসন্তোষ জানিয়েছেন দেশটির ক্ষমতাসীন বিজেপি নেতারা। এর আগে প্রিয়াঙ্কার পোস্ট করা একটি ভিডিওতে অভিনেত্রীকে বলতে শোনা যায় যে, ‘আমি নিজেও লক্ষ্মৌতে বড় হয়েছি। আমি জানি এই শহর মেয়েদের জন্য কতটা ভয়ানক, বিশেষ করে সন্ধ্যা ৭টার পর।’

আরও পড়ুন: রাইসি-পুতিন ফোনালাপ

ভিডিওতে এক আইপিএস অফিসারকে প্রিয়াঙ্কা বলেন, ‘আপনি আমায় একটা কথা বলুন, ইউপির মতো রাজ্যে, যেখানে আমি বড় হয়েছি, মেয়েদের মধ্যে একটা ভয় তো থাকেই, বিশেষ করে সন্ধ্যা ৭টার পর।’

বাকি ভিডিওতে দেখা যায়, পুলিশের সঙ্গে ওম্যান পাওয়ার লাইন নিয়ে কথা বলেন প্রিয়াঙ্কা। নারীদের হেল্প লাইন নম্বর নিয়েও কথা বলতে শোনা যায়।

আরও পড়ুন: ডেমোক্র্যাটদের হাতে সিনেটের নিয়ন্ত্রণ

প্রসঙ্গত, সম্প্রতি দীর্ঘ তিন বছর পর ভারতের মাটিতে পা রাখেন প্রিয়াঙ্কা। তবে শুধুমাত্র ছুটি কাটাতে নয়, হাতে বেশ কয়েকটি কাজ নিয়েই ভারতে এসেছিলেন তিনি। এই সফরে তার অন্যতম লক্ষ্য ছিল লক্ষ্মৌতে যাওয়া। ইউনিসেফের অ্যাম্বাসেডর হয়ে লক্ষ্মৌতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। উত্তরপ্রদেশে মেয়েদের উপর বৈষম্যমূলক ও অত্যাচারের অবসান ঘটাতে কাজ করছে ইউনিসেফ।

মূলত সেই সমস্ত কাজ পরিদর্শনের জন্যই সেখানে গিয়েছিলেন এই বলিউড কুইন। অবশ্য লক্ষ্মৌয়ের গোমতিনগর এলাকায় গিয়ে বিক্ষোভের মুখে পড়েন প্রিয়াঙ্কা। তার যাওয়ার কথা ছড়িয়ে পড়তেই শহরের বিভিন্ন প্রান্তে তাকে আটকানোর পোস্টার পড়ে। প্রিয়াঙ্কার গাড়ি গোমতীনগর এলাকায় পৌঁছনোর আগেই ওই এলাকার বিভিন্ন দেওয়ালে তার পোস্টার লাগিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন: সৃজিত-মিথিলার পাল্টাপাল্টি পোস্ট

দেখা যায়, প্রিয়াঙ্কার ছবি লাল কালি দিয়ে কেটে লেখা হয়েছে ‘নবাবের শহরে তোমার উপস্থিতি আমরা চাইছি না, তুমি ফিরে যাও।’ তবে কে বা কারা এই পোস্টার লাগিয়েছে, তা স্পষ্ট নয়। তবে সেসবের তোয়াক্কা না করেই লক্ষ্মৌ পৌঁছান প্রিয়াঙ্কা। নিজের প্রোফাইলে অনেক ছবিই পোস্ট করেন অভিনেত্রী। মেয়েদের স্কুল পরিদর্শন থেকে শুরু করে পুলিশের সঙ্গে মেয়েদের নিরাপত্তা নিয়েও।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আতহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা