সারাদেশ

প্রহসনের নির্বাচন করতে দেয়া হবে না

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বিশেষ সম্পাদক ডা. আসাদুজ্জামান রিপন বলেছেন, এই সরকার জনগণের বিরুদ্ধের সরকার। জনগণের বিরুদ্ধে যারা যাবে তারাই সেনশনে বা নিষেধাজ্ঞার মধ্যে পড়বে। এই সরকার, অবৈধ সরকার। অবৈধ সরকার'কে ক্ষমতা থেকে উৎখাত করতে হবে।

তিনি আরও বলেন, বিএনপির চেয়ারপার্সোন বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। তাকে মুক্তি না দিলে কঠোর আন্দোলনে যাবে এ দেশের জনগণ। বিএনপি পুলিশ বাহিনী দিয়ে দমিয়ে রাখা যাবেনা। সরকারকে পদত্যাগ করতে হবে।

এই অবৈধ সরকারকে, প্রহসনের নির্বাচন করতে দেওয়া হবে না। বাংলাদেশে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে জন্য তত্ত্বাবধায়ক সরকারের অধিনে, নির্বাচন করতে হবে বলে দাবী করেন তিনি।

শনিবার (২০মে) বেলা ১১ টার দিকে মুন্সীগঞ্জ শহরের উপকণ্ঠ মুক্তারপুরে সদর উপজেলা বিএনপির পার্টি অফিস সংলগ্ন সড়কে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ১০ দফা দাবীতে জেলা বিএনপি ও অংঙ্গসংগঠনের আয়োজিত জনসমাবেশে তিনি এ কথা গুলো বলেন।

বর্তমান সরকারের সর্বগ্রাসী দুর্নীতি, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং, মিথ্যা মামলা, নির্বিচারে নেতাকর্মীদের গ্রেফতার, পুলিশি হয়রানীর প্রতিবাদ এবং ১০ দফার দাবীতে জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ন-আহবায়ক মোমহিউদ্দিন আহম্মেদ এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক শাহজাহান খান, এ কে এম ইরাদত হোসেন মানু, আলী আজগর রিপন মল্লিক, পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাহবুব উল আলম স্বপন, জেলা যুবদলের আহবায়ক দেওয়ান মো. মজিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন মিরকাদিম পৌর বিএনপির আহবায়ক জসিম উদ্দিন আহমেদ, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব মনিরুজ্জামান মনির, গজারিয়া উপজেলার আহবায়ক সিদ্দিকুর রহমান ফরিদ, সিরাজদীখান উপজেলা বিএনপির আহবায়ক শেখ মো: মোহাম্মদ আব্দুল্লাহ, কেন্দ্রীয় যুবদলের যুগ্ন-সাধারণ সম্পাদক ইমরান হোসেন মানিক, সদস্য সচিব মু. মাসুদ রানা, জেল ছাত্রদলের আহবায়ক আবুল হাসেম প্রমূখ।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর হত্যা

জেলা প্রতিনিধি: কুমিল্লা জেলার সদ...

শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক: দুদকের পরিচালক...

টেম্পুচাপায় কলেজছাত্রী নিহত

জেলা প্রতিনিধি: চট্টগ্রামের কালুর...

ভারতের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা...

মুন্সীগঞ্জে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে চিপস...

শ্রমিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধা...

সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল থেকে দ...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

গরমে ঠান্ডা পানি খেলে কী হয়?

লাইফস্টাইল ডেস্ক: গরমের মধ্যে এক গ্লাস ঠাণ্ডা পানি স্বস্তি য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা