সারাদেশ

চেয়ারম্যানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ 

টেকনাফ ( কক্সবাজার) প্রতিনিধি: গত (২৯ অক্টোবর) দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত "ওসির বিদায় সংবর্ধনায় অতিথি মাদকের ২ গডফাদার! শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন নুর হোসেন চেয়ারম্যান।

আরও পড়ুন: সালাম মুর্শেদীর বিরুদ্ধে রিট

উক্ত মিথ‍্যা ও ভিত্তিহীন সংবাদের প্রতিবাদ জানিয়ে সাবরাং ইউনিয়ন পরিষদের দুই বারের সফল ও জনবান্ধব চেয়ারম্যান নুর হোসেন বলেন,আমি একজন মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ পরিবারের সন্তান।স্বাধীনতার সুচনালগ্ন থেকে আমার পিতা হাজ্বী আমির হামজা আওয়ামী লীগের সকল দুঃসময়ে নিজের মেধা,শ্রম ও অর্থ বিলিয়ে দিয়ে সাবরাংয়ের মতো মফস্বল এলাকায় দলের ভাবমূর্তি উজ্জল করেছেন এবং আজ অবধি করে যাচ্ছেন।আমার বড় ভাই মরহুম জাহেদ হোসেন দীর্ঘ যুগ ধরে সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের বৈঠা হাতে নিয়ে তৃনমুল পর্যায়ে আওয়ামীলীগকে সু-সংঘঠিত করেছেন এবং এতদঞ্চলের সর্বস্থরের জনগনের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছিলেন যা মানুষের অন্তরে সতেজ থাকবে যুগ থেকে যুগান্তরে। তারই সুযোগ‍্য সন্তান আমার ভাতিজা মোহাম্মদ আল ফয়সাল বর্তমানে সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে থেকে অসংখ্য আওয়ামী লীগের কর্মী সৃষ্টি করে যাচ্ছেন।

জন্মগতভাবে আমরা স্বচ্ছল পরিবারের সন্তান হিসেবে দীর্ঘ যুগ থেকে আমার ইউনিয়নের সকল মাদ্রাসা,এতিমখানা,বিদ‍্যালয়ে অনুদান দিয়ে শিক্ষার প্রসারে অগ্রণী ভুমিকা রেখে আসছি।আমাদের মাদক ব‍্যবসা করে চলার দরকার নেই,আলহামদুলিল্লাহ আমার পরিবারের যে সম্পদ রয়েছে তা দিয়ে আমাদের সকল প্রজন্ম জীবিকা নির্বাহ করে চলতে পারবে।

একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে মিথ‍্যা, বানোয়াট,ভিত্তিহীন,হীনস্বার্থ,রাজনৈতিকভাবে ঘায়েল ও উদ্দেশ্যে প্রনোদিতভাবে অপ-প্রচার চালাচ্ছে।

যারা আওয়ামীলীগের খাতায় নাম রেখে চাঁদাবাজি করে,যারা আমার রাজনৈতিক কৌশলের কাছে বারবার হেরে যায় তারা সফল না হতে পেরে মনের জ্বালাপোড়ার ক্ষুধা মিটিয়ে ঘুমানোর জন‍্য মিডিয়ায় মিথ্যা তথ‍্য দিয়ে আমাকে ও আমার পরিবারকে হেয় করার অপচেষ্টা চালাচ্ছে।

অপপ্রচার করে জনপ্রিয়তা ও ভাবমূর্তি ক্ষুণ্ন করা যায় না। কারও সাহস থাকলে সঠিক তথ্য দিয়ে প্রমাণ করুন।এমন ভিত্তিহীন বানোয়াট মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত অপপ্রচারে বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমার মান সন্মান রক্ষার্থে অপ-প্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব‍্যবস্থা গ্রহণের প্রস্তুতি নিচ্ছি।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

নাতির হাতে বৃদ্ধা খুন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মন...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

৮ মে থেকে সশরীরে ক্লাসে ফিরছে ঢাবি

নিজস্ব প্রতিবেদক: চলমান তাপপ্রবাহ...

আ’লীগের সম্পাদকমণ্ডলীর সভা বিকেলে 

নিজস্ব প্রতিবেদক: আজ আওয়ামী লীগের...

ইবিতে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে সমাবেশ 

ইবি প্রতিনিধি: স্বাধীন ফিলিস্তিন...

গোসলে নেমে প্রাণ গেল ২ শিশুর

জেলা প্রতিনিধি : কক্সবাজারের রামুতে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে...

ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে ভোলায় কর্মসূচি 

ভোলা প্রতিনিধি: স্বাধীন ফিলিস্তিন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা