ঈশ্বরগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ
সারাদেশ

ঈশ্বরগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি : গণ বিরোধী কর্তৃত্ববাদী ফ্যাসিষ্ট আওয়ামী সরকার কর্তৃক জ্বালানী তেল, পরিবহন ভাড়া, সকল দ্রব্যমূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা ও স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা, লোডশেডিং ও ভোজ্য তেল এর মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের সরিষা ও সোহাগী ইউনিয়নে ওই বিক্ষোভ মিছিল দুটি অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন : বঙ্গবন্ধু একজন ক্ষণজন্মা মহাপুরুষ

শুক্রবার (২৬ আগস্ট) উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবুর নেতৃত্বে বিকাল ৪ টায় এবং বিকাল ৫ টায় সোহাগী ইউনিয়নের বিক্ষোভ মিছিলে জনতার ঢল নেমে আসে। এক পর্যায়ে বিক্ষোভ মিছিলটি ইউনিয়ন দুটির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় সংক্ষিপ্ত সমাবেশ দুটি মহাসমাবেশে পরিণত হয়। শনিবার উপজেলার তারুন্দিয়া ইউনিয়নেও বিক্ষোভের ডাক দিয়েছে উপজেলা বিএনপি। গত মঙ্গলবার মাইজবাগ ইউনিয়নেও বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন : কমনওয়েলথের দুই কমিটিতে বাংলাদেশ

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু, সহ সভাপতি হোসেন মোহাম্মদ মন্ডল, এড. কাজী শাহজাহান, শাহজাহান জয়পুরী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উত্তর জেলা বিএনপির সদস্য এ,কে,এম হারুন অর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী টিপু, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উত্তর জেলা বিএনপির সদস্য আমিরুল ইসলাম ভূইয়া মনি, পৌর বিএনপির সহ সভাপতি সালাউদ্দিন খুররম, সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, যুগ্ম সম্পাদক নূরুন্নবী, ময়মনসিংহ উত্তর জেলা সেচ্চাসেবকদলের সভাপতি সাবেক ভিপি ফরিদ উদ্দিন, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, উপজেলা যুবদল নেতা এড. সারোয়ার জাহান, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সাহীন ফরিদ, উপজেলা স্বেচ্চাসেবক দলের আহ্বায়ক শামীম তালুকদার, সদস্য সচিব কামাল হোসেন সরকার, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ হোসেন, যুগ্ম আহ্বায়ক রনি রহমান, রাফসান আহম্মেদ রুমন, ইউসুফ, পৌর ছাত্রদলের আহ্বায়ক তারেক আফরোজ নওশাদ, সদস্য সচিব রিদওয়ান আহমেদ রিজন, সরিষা ও সোহাগী ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

শতবর্ষী বিদ্যালয়ের নাম পুনর্বহালের দাবি

নাটোর প্রতিনিধি : বড়াইগ্রামে শতাধিক বছর পূর্বে প্রতিষ্ঠিত ঐত...

খাগড়াছড়িতে ইয়াবাসহ আটক ২

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির রামগড়ে এক...

মঙ্গলবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

নির্বাচনের তারিখ ঘোষণা করল ইরান

আন্তর্জাতিক ডেস্ক: ইরানের প্রেসিড...

ঝুঁকিপূর্ণ কেন্দ্র নিয়ে ভোট চলছে

জেলা প্রতিনিধি: ৭৬টি ঝুঁকিপূর্ণ ক...

ধান উৎপাদন বাড়াতে প্রণোদনা

নিজস্ব প্রতিবেদক: এ বছর রোপা আমন...

ক্রেতার সংকটে গুদামে পড়ে আছে পেঁয়াজ

জেলা প্রতিনিধি: ভারত থেকে আমদানিকৃত পেঁয়াজ ৭ দিন অতিবাহিত হয়...

পাতাল রেলে বাড়তি বরাদ্দের প্রস্তাব

নিজস্ব প্রতিবেদক: দেশের প্রথম পাতালপথে মেট্রোরেল ‘এমআর...

চাকরি ছাড়লেন চার এএসপি

নিজস্ব প্রতিবেদক: ৪০তম বিসিএস পু...

এমপি আনার হত্যায় ৩ বাংলাদেশি আটক

নিজস্ব প্রতিবেদক: ভারতের পশ্চিমবঙ্গে চিকিৎসা করাতে গিয়ে নিহত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা