ঈশ্বরগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন
সারাদেশ

ঈশ্বরগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ)প্রতিনিধি : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহার ও স্বাধীনতা বিরোধীদের বিচার কাজ দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন : বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান

মঙ্গলবার (৫ জুলাই) বেলা সাড়ে ১১ টার দিকে ময়মনসিংহ - কিশোরগঞ্জ মহাসড়কে ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের সামনে বীর মুক্তিযোদ্ধা ও স্বাধীনতার পক্ষে সর্বস্তরের জনতার ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মানববন্ধনে শান্তি কমিটির সন্তান কর্তৃক বীর মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহার ও স্বাধীনতা বিরোধীদের বিচার কাজ দ্রুত বাস্তবায়নে দাবি জানানো হয়। মানববন্ধন শেষে ইউএনওর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারলিপি দেওয়া হয়।

জানা যায়, গত ২২ জুন ময়মনসিংহ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বুলবুল একটি মামলা করেন। এতে বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান আকন্দ হলুদ,বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হাই ও বীর মুক্তিযোদ্ধা নূরুল হক কে আসামী করা হয় ।

আরও পড়ুন : কমেছে আক্রান্ত ও মৃত্যু

শান্তি কমিটির তালিকায় আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বুলবুলের বাবা মৃত জাবেদ আলী বেপারী এবং পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমানের বাবা মৃত আব্বাস আলী মন্ডলের নাম থাকায় এবং তাতে তিন মুক্তিযোদ্ধা স্বাক্ষর করায় মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে হয়রানীমূলক মামলাটি করা হয়েছে দাবি মুক্তিযোদ্ধাদের।

এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হলুদ বলেন, স্বাধীনতা বিরোধী, মুক্তিযোদ্ধাদের শত্রু, পাকিস্তানের দালাল চক্রের কিছু সন্ত্রাসী মৃত পথযাত্রী বীর মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে একটি চক্র। আমি এর তীব্র নিন্দা জানাই।

আরও পড়ুন : রংপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

অনুষ্ঠিত এ মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, মামলার স্বাক্ষী বীর মুক্তিযোদ্ধা হাতেম আলী মন্ডল, সেক্টর কমান্ডার ফোরামের জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রফিকুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বজলুর রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভুঁইয়া সুমন, স্বেচ্ছাসবক লীগ নেতা শরিফুজ্জামান আকন্দ রানা, যুবলীগ নেতা সাইদুল গণি ভুইয়া রুমন প্রমুখ।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

গরুবাহী ভটভটির ধাক্কায় নিহত ২

জেলা প্রতিনিধি: দিনাজপুর জেলার হি...

জামালপুরে মানববন্ধন ও বিক্ষোভ 

জামালপুর প্রতিনিধি: ট্রাফিক পুলিশ...

কৃষককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি: বাগেরহাট জেলার মোরেলগঞ্জে আব্দুল হাকিম জোমাদ...

গরমে সবজির বাজারে নেই স্বস্তি

নিজস্ব প্রতিবেদক: বৈরী আবহাওয়ার প্রভাব পড়েছে সর্বত্র। বিশেষ...

গভীর নলকূপে পড়ল যুবক

জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার পূর্ব নেজামপু...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা