সারাদেশ

শিক্ষিকার টিকটক ভিডিও ভাইরাল

সান নিউজ ডেস্ক: কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার একাধিক টিকটক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাবো

দিলারা ইয়াসমিন জোয়ার্দ্দার নামে ওই চার মাস আগে এ বিদ্যালয়ে যোগদান করেন। এর আগে তিনি ঝিনাইদহের শৈলকূপা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছিলেন। ওই বিদ্যালয়ে থাকাকালে একটি অনৈতিক কর্মকাণ্ডের ঘটনার তাকে প্রথমে সাময়িক বরখাস্ত করা হয়।

পরে চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোরের বিদ্যালয় পরিদর্শক ড. বিশ্বাস শাহিন আহম্মদ স্বাক্ষরিত এক আদেশে তাকে চাকরি থেকে চূড়ান্ত বরখাস্ত করা হয়।

প্রধান শিক্ষিকা ইয়াসমিনের ভাইরাল হওয়া একাধিক টিকটক ভিডিওতে দেখা গেছে, বিভিন্ন বাংলা ও হিন্দি গানের তালে নানান অঙ্গভঙ্গিতে নাচ করছেন তিনি। এর মধ্যে সাম্প্রতিক সময়ে কলকাতায় ভাইরাল হওয়া ভুবন বাদ্যকরের গাওয়া বাদাম-বাদাম গানের টিকটক ভিডিও রয়েছে।

আরও পড়ুন: বাণিজ্য ঘাটতি আরও বাড়ল

এ ব্যাপারে ওই স্কুলের শিক্ষরা বলছেন, প্রধান শিক্ষকের টিকটক করা একটি ভিডিও আমরা দেখেছি। স্কুলের এক শিক্ষার্থীই আমাদের ভিডিওটি দেখিয়েছেন। দেখে চরম বিব্রত হয়েছি। তিনি কাণ্ডজ্ঞানহীন আচরণ করেছেন। শিক্ষার্থীদের সামনে লজ্জায় কোনো কথাই বলতে পারছি না। অন্যান্য বিদ্যালয়ের শিক্ষকরাও আমাদের নিয়ে হাসাহাসি করছে।

অন্যদিকে প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জোয়ার্দ্দার বলেন, আমার মতো অনেকেই তো টিকটক করে। তাদের টিকটক তো সামনে আসে না। তাহলে আমারটা নিয়ে এতো সমালোচনা কেন? এমনটি বলেই তিনি কলটি কেটে দেন।

আরও পড়ুন: মাদকবিরোধী অভিযানে আটক ৫২

এ ব্যাপারে তালবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আরিফুল ইসলাম বলেন, বিষয়টি নজরে এসেছে। এ নিয়ে প্রধান শিক্ষিকার সঙ্গে কথা বলেছি। তিনি অনুতপ্ত। তার ভুল নিজেই স্বীকার করেছেন।

এছাড়া সচেতন নাগরিক কমিটির কুষ্টিয়া জেলা শাখার সভাপতি রফিকুল আলম টুকু বলেন, শিক্ষকতা একটি মহান পেশা। শিক্ষার্থী ও সমাজের মানুষ তাদের অনুসরণ করেন। মাধ্যমিক পর্যায়ের একজন প্রধান শিক্ষকের এমন টিকটক ভিডিও বানানোকে সমাজের অবক্ষয় ছাড়া আর কিছুই না।

আরও পড়ুন: মনপুরায় ২৯ কৃষকের ৭০ গরু-মহিষ চুরি

অন্যদিকে, মিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জুলফিকার হায়দার বলেন, বিষয়টি এখনো নজরে আসেনি। অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে বলেও জানান তিনি।

এছাড়া মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল কাদের বলেন, এখন পর্যন্ত এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

ঢাকাগামী চলন্ত লঞ্চে আগুন, আহত ৭

জেলা প্রতিনিধি: চাঁদপুরের হাইমচর উপজেলায় ভোলা থেকে ঢাকাগামী...

মার্কিন প্রতিনিধিদল ঢাকায় আসছে কাল

নিজস্ব প্রতিবেদক: শ্রম আইন নিয়ে আলোচনা করতে আগামীকাল ঢাকায় আ...

মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে নিহত ১

জেলা প্রতিনিধি : টাঙ্গাইল জেলার ঘ...

শিশুর বিকাশে খেলাধুলার বিকল্প নেই

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো....

হোটেল থেকে জাল নোটসহ আটক ২

জেলা প্রতিনিধি: দিনাজপুর জেলা সদর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা