সারাদেশ

তালায় লাঙ্গল সমর্থকদের বাড়িতে হামলা

নিজস্ব প্রতিনিধি, সাতক্ষীরা : সাতক্ষীরার তালায় নির্বাচনকে ঘিরে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লাঙ্গল প্রতীকের কর্মী সমর্থক ঋষি সম্প্রদায়ের বসতবাড়ি, ব্যবসায়ীর দোকানপাট ভাংচুরসহ একজনকে কুপিয়ে জখম ও আটটি মোটর সাইকেল ভাঙচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৩ মার্চ ) মধ্যরাতে তালার খানপুর ঋষিপাড়ায় এ হামলার ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় তালা ইউনিয়নের মুড়াকলিয়া গ্রামের তফেজ উদ্দীন শেখের ছেলে ওজিয়ার শেখ (৫০) গুরুতর জখম হয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ইউনিয়নের খানপুর বাজারের ব্যবসায়ি হারুন মোড়ল জানান, আতর্কিতভাবে হামলা চালিয়ে আমার দোকানঘর ভাঙচুর করা হয়েছে। হিন্দুদের বসত ঘরে হামলা চালিয়ে ঘেরাবেড়া ও ঘরের চাল ভাঙচুর করেছে। তিনি আরও জানান, রাতে চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনী তান্ডব চালিয়েছে।

তালা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বর্তমানে জাতীয় পার্টির লাঙল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক এসএম নজরুল ইসলাম জানান, আওয়ামী লীগের অনুপ্রবেশকারী সরদার জাকিরসহ তার পরিবার চিহ্নিত সন্ত্রাসী। যার কারণে তার ভাই সরদার মশিয়ারকে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হয়। জেলা আওয়ামী লীগের সেই বহিষ্কার পত্রেও স্পষ্টভাবে তাদের সন্ত্রাসী বাহিনী ও তান্ডবের কথা উল্লেখ করা হয়েছে।

তিনি বলেন, আতর্কিতভাবে হামলা চালিয়ে লাঙল প্রতিকের সমর্থক ওজিয়ার শেখকে কোপানো হয়েছে। মুমূর্ষ অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটটি মোটর সাইকেল ভাংচুর করা হয়েছে। আগামী ১১ এপ্রিল নির্বাচনে জনগণ তাদের প্রত্যাখান করবে সেটি বুঝতে পেরে জনগণের উপর তান্ডব ও সন্ত্রাসী কার্যক্রম শুরু করেছে। এর আগে সরদার জাকির তালা থানার এএসআইকে মারপিট, তার ভাই মহিলা পুলিশ কন্সটেবল ও তার স্বামীকে মারপিট করেছে। আরেক ভাই নিকারী পাড়ার লুৎফর নিকারীকে হত্যা করেছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, ঘটনাটি জানার পর রাতেই গিয়ে সার্বিক পরিস্থিতি দেখেছি। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। এ ব্যাপারে বুধবার (২৪ মার্চ) বেলা ১টা পর্যন্ত এখনো মামলা হয়নি। তবে আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সান নিউজ/এমআই/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে প্রবাসীর বাড়িতে হামলা-ভাংচুর 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

ইন্দোনেশিয়ায় শীতল লাভায় নিহত ৬৭

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার স...

আগুনে শতাধিক ঘর-দোকান ভস্মীভূত

জেলা প্রতিনধি : গাজীপুরের ভোগড়া এলাকায় আগুনে তিনটি কলোনির...

দেশ ছাড়ল বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের স্ব...

আজ ঐতিহাসিক ফারাক্কা দিবস 

নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ মে, ঐতিহা...

ইসরায়েলকে নিষিদ্ধে ফিফায় ভোট

স্পোর্টস ডেস্ক : আন্তর্জাতিক ফুটবল থেকে ইসরায়েলকে নিষিদ্ধ কর...

আবাসিক ভবনে বিস্ফোরণ, নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক: জার্মানির ডুসেলডর্ফে একটি আবাসিকভবনে বিস্...

ভবন থেকে পরে ২ শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বাসাবো...

গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকামী মান...

আবেদনময়ী লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা