সারাদেশ

ইউপি নির্বাচনে নৌকার মাঝির আলোচনায় রামপ্রুচাই চৌধুরী

নিজস্ব প্রতিনিধি, খাগড়াছড়ি : আসন্ন গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি কে হচ্ছে তা নিয়ে আলোচনা সর্বত্র ছড়িয়ে পড়েছে। তবে সে তালিকায় গ্রহণযোগ্য ও সুনামধন্য পরিবারের সন্তান হিসেবে পরিচিত রাম্প্রুচাই চৌধুরীর নাম এখন সকলের মুখে মুখে। আওয়ামী লীগের কর্মীবান্ধব ও একনিষ্ঠ ত্যাগী নেতা হিসেবেও পরিচিতি রয়েছে তার।

রাম্প্রুচাই চৌধুরী খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল এমপি, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু এবং জেলা পরিষদের সদস্য গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমাসহ দলীয় নেতাকর্মী চাইলে আসন্ন ইউপি নির্বাচনে ২নং হাফছড়ি ইউপি নির্বাচনের নৌকার প্রর্তীকের প্রার্থী হতে চান।

তিনি জানান,পাহাড়ী-বাঙ্গালীসহ সকল সম্প্রদায়ের জনগণের সেবা করাই আমার লক্ষ্য। সকলে চাইলে আমি নিজেকে আত্ম নিয়োগ করবো। অসাম্প্রদায়িক চেতনায় আমি বিশ্বাসী। এদেশে সকলে আমরা একে অপরের ভাই। ভাই-ভাই মিলে ভ্রাতৃত্বের বন্ধন অটুট রাখতে যা যা উদ্যোগ নিতে হয় সে লক্ষ্যে তিনি কাজ করে যাবেন বলে জানান।

রাম্প্রুচাই চৌধুরী সবসময় সবার সাথে হাস্যজ্জ্বল একজন নিরহংকার মানুষ। তিনি নানা সমাজিক কর্মকান্ডে নিজেকে আত্ম নিয়োগ করে দীর্ঘ দিন ধরে সেবামূলক কাজ করে যাচ্ছেন। সবসময় সাধারণ মানুষের সুখে-দুঃখে সকলের পাশে দাঁড়ানোর ফলে অল্প সময়ে মধ্যে তিনি সকলের কাছে গ্রহণযোগ্য ও সুপরিচিত হয়েছেন। জাতি-ধর্ম-নির্বিশেষে সকলের কাছেই ভালোবাসার মানুষ হিসেবে পরিচিত রাম্প্রুচাই চৌধুরী।

রাম্প্রুচাই চৌধুরী ইচ্ছা প্রকাশ করে বলেন, আমাকে যদি এলাকাবাসী তাদের পাশে দাঁড়ানো এবং তাদের দুঃখ-কষ্টগুলো ভাগ করে নেয়ার সুযোগ দেয় তবে তিনি ২নং হাফছড়ি ইউনিয়নের জনগণের জন্য কাজ করে যেতে চান। বিগত দিনগুলোতে আমি দলের জন্য এবং আমার ইউনিয়নবাসীর জন্য যে সকল কাজ ও সহযোগিতা করে আসছি, আমি বিশ্বাস করি হাফছড়ি ইউনিয়নের জনগণ আমার সাথে আছেন এবং ভবিষ্যৎ থাকবেন।

সান নিউজ/এএম/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

এবার গ্লোবাল রাউন্ডে ইন্টারন্যাশনাল স্কুল

নিজস্ব প্রতিবেদক: আঞ্চলিক রাউন্ডে...

ধানের বাম্পার ফলনেও শঙ্কায় কৃষক

রংপুর ব্যুরো: নানা প্রতিকূলতার মধ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (৮ মে) বেশ কিছু খেল...

রেড কার্পেটে রূপকথার পরী আলিয়া

বিনোদন ডেস্ক: মেট গালা ২০২৪ নিউ ইয়র্কের তারকাখচিত রেড কার্পে...

ব্রাজিলে বন্যায় মৃত্যু ১০০ ছাড়াল

আন্তর্জাতিক ডেস্ক : ব্রাজিলের দক্ষিণাঞ্চলে ভয়াবহ বন্যায় এখন...

খেলতে গিয়ে ফাঁস লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর দনিয়াতে ওড়না নিয়ে খেলার সময় গ...

৬ অঞ্চলে ঝড়-বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের ৬ অঞ্চলের ওপর দিয়ে দমকা বা ঝোড়ো হাও...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৬

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান...

সোহেল চৌধুরীর মামলার রায় আজ

বিনোদন ডেস্ক : ঢালিউডের নায়ক সোহেল চৌধুরী হত্যাকাণ্ডের ঘটনা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা