সারাদেশ

দাদী হত্যা মামলায় মা-ছেলেসহ তিনজন কারাগারে

নিজস্ব প্রতিনিধি, নরসিংদী : নরসিংদীর মাধবদীতে নাতি কর্তৃক দাদী হত্যা মামলার মূল আসামি ঘাতক নাতি মোশাররফ হোসেন অনিকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মাঝে রহমত আলী (৪৫) নামে এক আসামি পলাতক রয়েছে।

গ্রেফতারকৃত নাতি মোশাররফ হোসেন অনিক (২০), রফিকুল ইসলামের স্ত্রী ও ঘাতক অনিকের মা হাফেজা (৪০), অনিকের চাচা মোস্তফাকে (৩৫) নরসিংদীর বিজ্ঞ আদালতে সোপর্দ করে পুলিশ। আদালত তাদের তিনজনকে কারাগারে প্রেরণ করেণ বলে বুধবার (৩ জানুয়ায়ি) দুপুরে জানান এ মামলার তদন্ত কর্মকর্তা মাধবদী থানার উপ-পরিদর্শক (এসআই) বেলাল আহমেদ।

হত্যা মামলা সূত্র জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রোববার (৩১ জানুয়ারি) সকালে নরসিংদী সদর উপজেলা মাধবদীর কাঠালিয়া ইউনিয়নে মৈষাদী গ্রামের প্রবাসী রফিকুল ইসলামের ছেলে মোশাররফ হোসেন অনিক এর সাথে একটি আমগাছ কাটা নিয়ে তার দাদী আমিরজান (৫৫)’র কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অনিক উত্তেজিত হয়ে তার দাদীকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে। এসময় আমিরজানের স্বামী হোসেন আলী এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করা হয়। আহত দু’জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে পরদিন সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমিরজানের মৃত্যু হয়। এঘটনায় নিহতের স্বামী হোসেন আলী বাদী হয়ে নাতি মোশাররফ হোসেন অনিক, তার ছেলে রফিকুল ইসলামের স্ত্রী ও ঘাতক অনিকের মা হাফেজা,অনিকের চাচা মোস্তফা,অনিকের মামা সাবেক ইউপি সদস্য জায়েদ আলীর ছেলে রহমত আলীসহ চারজনকে আসামি করে মাধবদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, কাঠালিয়া ইউনিয়নের মৈশাদী গ্রামে আলোচিত এ খুনের ঘটনায় গত সোমবার রাতে ঘাতক অনিকদের বাড়িতে অভিযান চালিয়ে হাফেজা ও মোস্তফাকে তাদের বাড়ি থেকে আটক করা হয় এবং পরদিন মোশাররফ হোসেন অনিককে আটক করা হয়। আটকৃত তিনজনকে নরসিংদী বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। পরে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।

সান নিউজ/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

নাতির হাতে বৃদ্ধা খুন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা