২২ আগস্ট শনিবার, কেমন যাবে আপনার আজকের দিন
আর্টস

২২ আগস্ট শনিবার, কেমন যাবে আপনার আজকের দিন

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

আজ কোনও অতিথির জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। ভাল কাজ করেও বদনাম নিয়ে চিন্তা। আর্থিক ক্ষতি হতে পারে। শরীর নিয়ে সমস্যা হতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসবে। বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ পাবেন। পেটের সমস্যা বাড়বে। সংসারে অশান্তি থেকে সাবধান থাকুন।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন, অশান্তি হতে পারে। কোনও কজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবার জন্য মনে আনন্দ। ভাই বা বোনের সঙ্গে সমস্যা বাড়তে পারে। সংসারে কোনও কারণে অশান্তি হতে পারে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা। বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

সকালের দিকে বাড়িতে কোনও বাজে খবর আসায় চিন্তা বাড়বে। অফিসে কোনও কারণে সম্মানহানি হতে পারে। মনের মতো কারও সঙ্গে দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ। আইনি কোনও কাজের জন্য খরচ হবে। মহিলা সংক্রান্ত ব্যাপারে বিবাদ। বাজে খরচ হতে পারে। সংসারে কোনও অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে ভাল সুযোগ আসবে। চোখের কোনও সমস্যা হতে পারে।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

মনের আশা পূর্ণ হতে বাধা পাবে। অযথা অপমানিত হতে পারেন। ভাল বন্ধুকে আজ চিনতে পারবেন। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে। পেটের সমস্যা হতে পারে। প্রেমে বাধা আসতে পারে। কাজে অনিহা আসতে পারে। অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। বাড়তি খরচ থেকে সাবধান থাকা দরকার।

সিংহ রাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। পড়াশোনায় সাফল্য মিলতে পারে। অসৎদের থেকে সাবধান থাকুন। আর্থিক চাপ বাড়বে। কোনও কাজের জন্য কষ্ট পেতে পারেন। মায়ের শরীর খারাপ হওয়ায় খরচ। সন্তানের কোনও কাজের জন্য শান্তি পাবেন। পাওনা আদায় হতে পারে। তবে মানসিক শান্তি পাবেন না। বাহিরের কারও জন্য খরচ হতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা। দুপুরের পড়ে ব্যবসায় চাপ বাড়বে।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

কোনও কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারেন। প্রেমের ব্যাপারে আশা ভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে ব্যবসার আলোচনা। আয় ও ব্যয় ঠিক থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ থাকবে। সঙ্গীতচর্চার জন্য দিনটি ভাল। আজ বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। পূজাপাঠের জন্য খরচ হবে। বন্ধুদের নিয়ে চিন্তা বাড়তে পারে। দূরে বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা রাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

প্রেমের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আজ অশান্তি থেকে দূরে থাকুন। প্রিয় কারও কাছ থেকে আঘাত পেতে পারেন। কোনও মহিলার সঙ্গে অশান্তির আশঙ্কা। পেটের সমস্যা বাড়বে। ব্যবসা ভাল যেতে পারে। আজ কিছু উপহার আসতে পারে। কোনও অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। আইনি কোনও কাজের জন্য বিশেষ আলোচনা। আজ বিয়ের ব্যাপারে কথাবার্তা বন্ধ রাখা দারকার।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

পেটের সমস্যায় খাবারে অনিহা আসতে পারে। সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। দূরে বেড়াতে যাওয়ায় বাধা আসতে পারে। ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় হতে পারে। সন্তানের জন্য চিন্তা থাকবে। আজ সকাল থেকে অশান্তির আশঙ্কা আছে। কারও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ আসতে পারে। বাড়তি কোনও সমস্যা থেকে সাবধান থাকুন।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

আজ কোনও শুভ যোগাযোগ আসতে পারে। গলায় সমস্যা হতে পারে। মাথায় আঘাত লাগার আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা। ব্যবসা ভাল গেলেও সকাল থেকে শরীরে ঠিক ভাল থাকবে না। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ হতে পারে। বাবা-মায়ের সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তি। চাকরির ক্ষেত্রে ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

পড়াশোনার ব্যাপারে চাপ বাড়তে পারে। শত্রুর ব্যাপারে একটু সাবধান থাকুন। বাজে সঙ্গের জন্য বিপদ আসতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে। স্ত্রীর ব্যাপারে চাপ বাড়বে। ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর থেকে উপকার পেতে পারেন। ব্যবসায় একটু মন্দা দেখতে পাবেন।

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

বিয়ের যোগাযোগ আসতে পারে। নতুন প্রেমের ব্যাপারে চাপ বাড়তে পারে। আপনার কোনও ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বাড়তে পারে। সাহিত্য চর্চা থেকে আনন্দ। ব্যবসায় ভাল সুযোগ মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। যাঁরা সঙ্গীত নিয়ে থাকেন, তাঁদের সময় ভাল। আজ ক্ষতিকর কিছু ঘটতে পারে। কান, নাক, গলা নিয়ে সমস্যা হতে পারে।

মীন রাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

আজ আপনার হাতে কিছু অপচয় হতে পারে। কবিদের জন্য ভাল কিছু ঘটতে পারে। নিজের জন্য খরচ বাড়বে। সন্তানের পড়াশোনার ব্যাপারে চিন্তা। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। ব্যবসার জন্য বাড়তি খরচ হতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

সান নিউজ/ বি.এম.

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা