আর্টস

২২ জুন সোমবার, কেমন যাবে আপনার আজকের দিন

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

সকালের দিকে কোনও ভাল কাজ করেও বদনাম হওয়ার আশঙ্কা। আজ উচ্চশিক্ষার ক্ষেত্রে শুভ ফল পাবেন। বন্ধুদের প্ররোচনায় সায় দিলে বিপদ আসতে পারে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন। দামি কোনও জিনিস প্রাপ্তি হতে পারে। আপনার ক্রোধপূর্ণ আচরণে পারিবারিক অশান্তি বাধতে পারে। আজ কোনও জ্ঞানী মানুষের সান্নিধ্যে আপনার জ্ঞানের পরিধি বাড়বে। অভিনয়ের সঙ্গে যুক্তদের ভাল সময়। শিক্ষায় বাধা আসবে।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

ভাল কাজে আশা ভঙ্গ হওয়ার জন্য মানসিক চাপ বাড়বে। কোনও বিষয় নিয়ে খুব চিন্তিত থাকলে তার উপশম হতে পারে। আজ অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতার আশঙ্কা। হঠাৎ আপনার কোনও স্বপ্ন পূরণ হতে পারে। ঋণ খারিজের সম্ভাবনা। আজ আপনার সব কাজেই জয়লাভ হতে পারে। কোনও দুশ্চিন্তা আপনাকে নাজেহাল করবে। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলার আশঙ্কা আছে। শেয়ারে বিনিয়োগ করবেন না।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

আপনার মধুর ব্যবহারের জন্য শত্রুরা কোনও ক্ষতি করবে না। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। বাড়তি উপার্জনের জন্য স্ত্রীর উদ্যোগ। সন্তানদের কোনও বিশেষ কাজে খরচ হবে। আপনার কোনও বিশেষ প্রচেষ্টায় কর্মক্ষেত্রে উন্নতি। খুব কাছের কারও সঙ্গে মনোমালিন্য হতে পারে। পিত্তের সমস্যায় ভোগান্তি।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

কীটপতঙ্গ থেকে সাবধান থাকা দরকার। সামাজিক কোনও ভাল কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। আজ লটারির চেষ্টা করতে পারেন। আজ হঠাৎ কোনও কারনে মন উদাসিন হওয়ার সম্ভাবনা। আজ মাতৃকুল থেকে সম্পত্তি পাওয়ার একটা যোগ দেখা যাচ্ছে। সন্তানের পড়াশোনায় অমনোযোগ আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ কারও সঙ্গে তর্ক বিতর্কে যাবেন না।

সিংহ রাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

আজ অতিরিক্ত বিলাসিতার জন্য খুব বেশি খরচ হতে পারে। গুরু জনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তির যোগ। উপার্জনের দিকটা খুব ভালই থাকবে। প্রেমে আপনাকে কিছু সহ্য করতে হতে পারে। চিকিৎসার কাজে বিভ্রান্তি দেখা দিতে পারে। শারীরিক সমস্যায় ভ্রমণ বাতিল হতে পারে। আপনার খুব প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পাওনা আদায় হওয়ায় আনন্দ।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

আজ নিজের কারও কাছ থেকে অপমানজনক ব্যবহার পেতে পারেন। কোনও প্রতিযোগিতার ফল ভাল হতে পারে। দাম্পত্য জীবনে ভাল সময়ের আনন্দ উপভোগ করুন। আজ ব্যবসার যোগ খুব ভাল দেখা যাচ্ছে। বন্ধুর সঙ্গে ভাবনাচিন্তা করে মেলামেশা করবেন, বিপদে পড়তে পারেন। গবেষণার সঙ্গে যুক্তদের খুব ভাল সময়। প্রতিকূল অবস্থা মানিয়ে চলুন।

তুলা রাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

খেলাধূলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাইবোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে, সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। রাজনীতির আলোচনায় আজ আপনার সঙ্গতি থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে। পেটের কোনও সমস্যা হতে পারে।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। আজ কোনও নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চ বিদ্যার্থীদের সামনে ভাল যোগ আছে। বাড়ির সকলের সঙ্গে বিশেষ কোনও বিষয়ে আলোচনা। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান থাকুন। আজ খুব বুঝে না চললে অতিরিক্ত খরচ হতে পারে। হঠাৎ কোনও আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভাল। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয়।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। আজ কোনও নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চ বিদ্যার্থীদের সামনে ভাল যোগ আছে। বাড়ির সকলের সঙ্গে বিশেষ কোনও বিষয়ে আলোচনা। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান থাকুন। আজ খুব বুঝে না চললে অতিরিক্ত খরচ হতে পারে। হঠাৎ কোনও আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভাল। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয়।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

মানসিক দিক দিয়ে চাপ বাড়বে। আজ কারও কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক সুনাম বা প্রতিপত্তি বিস্তার হওয়ার যোগ আছে। হারানো জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের উন্নতি। আজ আপনার খুব কাছের কোনও বন্ধুর দ্বারা বিশেষ ভাবে উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষণ করবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন।

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

সকালের দিকে পেটের সমস্যায় কাজের ক্ষতি হতে পারে। আজ আপনাকে অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর সৃষ্টি হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।

মীন রাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

আগের দিনের থেকে খরচ বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। কারও উপকার করতে গিয়ে বিপদ হবে। মামলা মোকদ্দমা হওয়ার যোগ রয়েছে। আজ কোনও কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন করতে পারবেন। ক্রয় বিক্রয়ের কাজে আজ লাভ না হতেও পারে। লাগামছাড়া আশায় খরচ হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য।

সান নিউজ/ বি.এম.

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

মৃত্যু থেকে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী দেব। ভার...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা