আর্টস

২০ জুন শনিবার, কেমন যাবে আপনার আজকের দিন

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

দুপুরের পরে নিজের জন্য খরচ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজের দিকে কোনও ভুল হবার সম্ভাবনা। শত্রু থেকে একটু সাবধান। উচ্চপদস্থ ব্যক্তির সাহায়্যে উন্নতি লাভ। কোনও আশা ভঙ্গ হতে পারে। সম্পত্তির ব্যপারে চিন্তা বৃদ্ধি। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ। পিতার জন্য ভাল কোনও ব্যবস্থা।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

অতিরিক্ত কষ্ট করবার জন্য মানসিক চাপ বাড়তে পারে। প্রতিবেশীর জন্য কোনও অশান্তি। অনেক দিনের আশা নষ্ট হতে পারে। প্রেমের ক্ষেত্রে বাইরের কোনও লোকের জন্য বিবাদ। রক্তচাপ বৃদ্ধি। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণে আনন্দ। কাজের ভাল সুযোগ আসতে পারে। খারাপ কোনও চিন্তার কারণস মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয়।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

সকালের দিকে মানসিক কোনও সমস্যার জন্য শরীরে দুর্বল ভাব। আজ কোনও অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা ফেলে রাখবেন না। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে বিশেষ আলোচনা। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। চাকরির স্থানে চাপ বাড়তে পারে।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

সকালের দিকে মানসিক কোনও সমস্যার জন্য শরীরে দুর্বল ভাব। আজ কোনও অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা ফেলে রাখবেন না। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে বিশেষ আলোচনা। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। চাকরির স্থানে চাপ বাড়তে পারে।

সিংহ রাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

প্রেমের ব্যপারে আবেগ বাড়তে দেবেন না। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় নিয়ে চিন্তা। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ। ব্যাবসার দিকে খরচ বাড়তে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে পুলিশের ঝামেলা বৃদ্ধি।কাজের ব্যপারে উদ্বেগ থাকবে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বৃদ্ধি। পেটের পুরনো রোগ বাড়তে পারে।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

বাড়তি কিছু খরচ হতে পারে। কুটিল মনোভাবের জন্য গ্রাহকের সঙ্গে অশান্তি বৃদ্ধি। ব্যবসার দিকে ভাল সুযোগ আসায় আনন্দ। আর্থিক ব্যপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। বুকের সমস্যা থেকে সাবধান। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। চিকিৎসার খরচ বাড়তে পারে।

তুলা রাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

অহেতুক আপনার বিষয়ে আলোচনা হতে দেবেন না। আজ সকালের দিকে কোনও খরচ বার বার হওয়ার সম্ভাবনা। শিক্ষকদের জন্য একটু চিন্তার সময়। প্রেমের ব্যপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান-বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

আমাশায় কষ্ট পেতে পারেন। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে সাবধান। ব্যবসার দিকে ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে কোনও উন্নতির যোগাযোগ। আজ অযথা ব্যয় বৃদ্ধি। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ থাকবে আজ। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। আজ ব্যবসার ক্ষেত্রে মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহের ব্যপারে কোনও যোগাযোগ করতে পারেন। আজ একটু সাবধানে কথা বলা দরকার। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে চলেছে। আর্থিক ব্যপারে কোনও সুবিধা। পায়ের কোনও যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বৃদ্ধি। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা। সারাদিন কোনও একটি কাজে ব্যস্ত হতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে কোনও তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। খেলাধূলার দিকে শুভ পরিবর্তন। চোখের কোনও সমস্যা। পরিবারে অর্থ খরচ বাড়তে পারে।

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

ধর্ম বিষয়ে আজ কোনও তর্ক না করা ভাল হবে। ব্যবসার দিকে কোনও বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যপারে কোনও চাপ বৃদ্ধি। অন্যের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি ।অংশীদারি ব্যবসার দিকে কিছু উন্নতি আসতে পারে। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা কেটে যাবে। ভ্রমণের জন্য বাড়তি খরচ হতে পারে।

মীন রাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

কর্মস্থানে কোনও বন্ধু বিরোধিতা করতে পারে। বুদ্ধির ভুলের জন্য বাড়িতে কোনও চাপ আসতে পারে। ব্যবসার ক্ষেত্রে মহাজনের সঙ্গে বিবাদে যাবেন না আজ। বাড়িতে অনেক বন্ধু আসার সম্ভাবনা। শরীর নিয়ে কোনও কষ্ট। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তি ব্যপারে কোনও বিবাদ। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের কোনও সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথির ব্যপারে চিন্তা। আজ কোনও ক্ষতির সম্ভাবনা রয়েছে।

সান নিউজ/ বি.এম.

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

মৃত্যু থেকে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী দেব। ভার...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা