আর্টস

১৬ জুন মঙ্গলবার, কেমন যাবে আপনার আজকের দিন

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

বিশেষ কোনও প্রিয় জনের আচার ব্যবহার ঠিক থাকবে না আজ। খাওয়া-দাওয়ার ব্যপারে একটু সাবধান থাকুন। বাবার সঙ্গে দরকারি আলোচনা। আজ সারা দিন কারএ প্রতি বিদ্বেষ সৃষ্টি হওয়ায় কর্মে ব্যাঘাত আসতে পারে। প্রেমে জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। সন্তানের আচরণে বদল লক্ষ্য করবেন। হাঁটু বা পায়ে ব্যথা হবে। আজ বিশেষ কোনও কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন করতে পারবেন। স্ত্রীর কোনও বিষয়ে সন্দেহের জন্য দাম্পত্য কলহ বাধাতে পারে। বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

বিদেশে থাকলে আজ চিন্তা বাড়বে। সকালের দিকে স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। সহকর্মীর বাজে ব্যবহার কর্মস্থানে বিরক্তি আনতে পারে। নতুন কিছুর প্রতি আগ্রহ থাকবে আপনার। অর্থ লাভ হতে পারে। বিয়ের ক্ষেত্রে শুভ দিন। আজ বিলাসিতা বা সম্ভোগ সুখের জন্য খরচ হওয়ার সম্ভাবনা। উচ্চশিক্ষায় বাধা থাকলেও প্রাথমিক শিক্ষায় অগ্রগতির সম্ভাবনা। আজ বাড়িতে খারাপ কিছু ঘটতে পারে।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

অতিরিক্ত ভোগের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি অর্থের দরকার হবে আজ। আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। আজ কোনও কাজের জন্য পুরস্কার পাবেন। কর্মে একটু বাধা আসতে পারে। আপনার বিশ্বাসে কেউ আঘাত করতে পারে। সপরিবারে ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আজ আয়ের পরিমাণ খুব ভাল থাকবে। সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা বাড়বে। নতুন বিবাহিতদের ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর ছলনার শিকার হতে পারেন।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

মহিলাদের থেকে একটু সাবধান থাকা দরকার। প্রতিবেশীর সঙ্গে অশান্তির আশঙ্কা। কর্মচারীর বুদ্ধিতে ব্যবসায় প্রচুর উন্নতি। কোনও বিষয়ে মানসিক চাপ থাকবে। প্রেমে সাফল্য লক্ষ্য করা যাবে। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ দেখা যাচ্ছে। ব্যবসা বা কাজের ক্ষেত্রে খুব ভাল যোগ থাকলেও যথেষ্ট পরিশ্রম করতে হবে। বাড়ির লোকের সঙ্গে ছোটখাটো ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। দাম্পত্য জীবনে কলহ বাধতে পারে। হজমের সমস্যা থাকবে।

সিংহ রাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

আপনার দ্বারা কর্মস্থানে অনিষ্ট হতে পারে। ব্যবসা মধ্যম প্রকার যাবে। আজ আয়ের পরিমাণ ভাল থাকলেও দারিদ্র আপনার পিছু ছাড়বে না। কর্মক্ষেত্রে সুবিবেচক ব্যক্তি হিসাবে উন্নতির যোগ আছে। নিদ্রাহীনতার জন্য শারীরিক দুর্বলতা থাকবে। পরিবারে সম্মান বাড়বে। নিজের ভাল কাজের জন্য প্রচুর সমবেদনা পাওয়ার আশা রাখতে পারেন। আর্থিক অবস্থা ভালই যাবে। বিদ্যার্থীদের জন্য সামনের সময়টা খুব একটা ভাল নয়।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

যে কোনও কারণে মিথ্যা বদনাম হওয়ার আশঙ্কা। আজ ব্যবসায় পরিশ্রম বৃদ্ধি পেলেও লাভ থাকবে। অনেক দিনের পুরনো ক্ষতের ব্যথা বাড়তে পারে। গুরু জনদের থেকে সাহায্য পাবেন। নতুন বন্ধু প্রাপ্তি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুকে জয় করতে সক্ষম হবেন। আজ কোনও কিছুর জন্য সারা দিন ভয় কাজ করবে। সংসারে ভুল বোঝাবুঝি হতে পারে। পূজা পাঠের জন্য বাড়তি খরচ হতে পারে।

তুলা রাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে মতের অমিল। চোখের ব্যাপারে একটু সাবধান থাকুন। আজ শরীকী সম্পত্তি নিয়ে ভাই বা বোনের সঙ্গে অশান্তি হতে পারে। সুযোগসন্ধানী মানুষদের কাছ থেকে সতর্ক থাকুন। কর্মস্থানে সম্মান প্রাপ্তি যোগ দেখা যাচ্ছে। আজ শুভ কিছু করার কথা ভাবতে পারেন। প্রিয় জনের বিয়ে নিয়ে বাড়িতে আলোচনা। হঠকারী সিদ্ধান্ত ত্যাগ করাই ভাল। বাড়ির সকলে মিলে কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

ব্যবসায় বাড়তি লাভ হওয়ার সম্ভাবনা। বাকপটুতায় আজ সকলের মন জয় করতে সক্ষম হবেন। সামাজিক কাজে সুনাম পাবেন। ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। আজ আমদানি রফতানি ব্যবসায় ভাল যোগ রয়েছে। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিতে না পারলে ক্ষতির আশঙ্কা। আজ শরীর নিয়ে খুব হয়রান হতে পারেন। সংসারে শান্তি থাকবে।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

কিছু উপহার পেতে পারেন। সন্তানের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। আজ প্রেমের দিকে না এগনোই ভাল হবে। ত্বকে একটু সমস্যা দেখা দেবে। আজ কোনও ঝামেলা বাধলে তা আয়ত্তে আনা মুশকিল হবে। গন্ধদ্রব্য ব্যবসায়ীদের জন্য ভাল সময়। কারও চিকিৎসার দায়িত্ব নিতে হতে পারে। ফাটকা থেকে ক্ষতির আশঙ্কা।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

শত্রুর থেকে সাবধান থাকা দরকার। আজ পরিবারে অশান্তির জন্য কর্মে ব্যাঘাত ঘটবে। ধর্ম ও দর্শন আলোচনায় সম্মান প্রাপ্তি। খুব পরিচিত কারও সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। অনেক দিনের আটকে থাকা কাজ সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা। ভাইয়ের মতো কারও থেকে উপকার পেতে পারেন। আজ শত্রু পক্ষ আপনার কাছে দমে থাকবে। কর্মস্থানে আজ দায়িত্ব বাড়তে পারে

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

আজ একটু বিপদের ঝুঁকি আছে। মনে অস্থির ভাব থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হওয়ার আশঙ্কা। সম্পত্তি নিয়ে মামলায় সুফল পেতে পারেন। স্বামী-স্ত্রী কোনও ব্যবসায় সাফল্য পেতে পারেন। সন্তানের চাকরির জন্য প্রভাবশালী ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। আজ উত্তেজক কাজ থেকে দূরে থাকুন। নিজের পুরনো ব্যবসায় আর্থিক উন্নতির যোগ রয়েছে। আধুনিক ভাবে ঘর সাজানোর ইচ্ছা থাকবে।

মীন রাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

অপরের কোনও অশান্তি আজ বাড়িতে আসতে পারে। আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাইবোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। মা-বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সব কাজে খুব বিচক্ষণতার পরিচয় দিতে হবে। সামান্য ভুল বড়ো ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার সঙ্গতি থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ফুডপ্যান্ডার সেলেব্রেইট মাদার্স ডে ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক: দেশের শীর্ষ স্থ...

৭ বিভাগে বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক: খুলনা বাদে দেশের বাকি সাত বিভাগেই আজ ঝড়-ব...

আ’লীগের সম্পাদকমণ্ডলীর সভা কাল

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা ড...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

নবনির্মিত এএফআইপি ভবন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা সেনানিবাসে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা