বাণিজ্য

মার্নবাজার.কম ৬ মাসে ৩৪৬ ভাগ বৃদ্ধি

সান নিউজ ডেস্ক : মার্নবাজার বাংলাদেশের বৃহত্তম এবং অন্যতম একটি অনলাইন শপ। সুরক্ষিত এবং বিশ্বস্ত অর্থ প্রদানের পদ্ধতির মাধ্যমে মার্নবাজার সম্পূর্ণ ঝামেলা-মুক্ত শপিংয়ের অভিজ্ঞতা সরবরাহ করে থাকে। এখানে কেনা-কাটা সহজ, দ্রুত এবং সর্বদা আনন্দদায়ক। মার্নবাজার আপনাকে এখানে সঠিক পছন্দ করতে সহায়তা করবে।

কোম্পানি পরিচিতি : ২০২০ সালের আগস্টে মার্নবাজার চালু করা হয়েছে। এটি মার্ন স্টিল স্ট্রাইকচার লিমিটেডের সিস্টারকন্সার্ন কোম্পানি। ডিজিটাল বাংলাদেশের ভিশনের সঙ্গে মিল রেখে, মার্নবাজার সবার জন্য দ্বার উন্মুক্ত করে এবং আপনার প্রয়োজনীয় পণ্য আপনার দ্বারে দ্বারে পৌঁছে দেয়। মার্নবাজার প্রতিনিয়ত প্রচুর নতুন পণ্য এবং বিশেষ অফারসহ আপডেট করে।

মার্নবাজার নিজস্ব ওয়্যারহাউস থেকে এই অনলাইন সেবাটি দিয়ে থাকে। এই ওয়্যারহাউস থেকে প্রতিদিন ৩০- ৫০টি অর্ডার ডেলিভারী দেয়া হয় এবং করণাকালীন পরিস্থিতি বিবেচনা করে তাদের রয়েছে নিজস্ব ডেলিভারী ব্যবস্থা। প্রতিটি অর্ডার ডেলিভারীম্যান স্বাস্থ্যবিধি মেনে দ্বারে দ্বারে পৌঁছিয়ে দেন। এই ওয়্যারহাউসটি প্রায় ৭০০০-১০০০০ পণ্য ধারণে সক্ষম। এখানে প্রায় ১০০ জনের বেশি কর্মচারী সর্বদা নিয়োজিত। মার্নবাজার কাস্টমার কেয়ার সার্ভিস ২৪/৭ গ্রাহক সেবা দিতে প্রস্তুত।

ষান্মাসিক বৃদ্ধি: মার্নবাজারের Chief Operation Officer(COO) Shakib Ahmed এর সঙ্গে কথা বলে তাদের মাসিক টার্ন ওভার ও বৃদ্ধির সম্পর্কে কিছু তথ্য জানতে পারলাম। এই করোনাকালীন পরিস্থিতির মধ্যে মার্নবাজার প্রতিষ্ঠানটির যাত্রার আগমন ঘটে কিন্তু গ্রাহক সন্তুষ্টি এবং মার্নবাজারের অক্লান্ত পরিশ্রমই আজ মার্নবাজারের উন্নতির মূলভিত্তি। ৬ মাস আগে মার্নবাজারের মাসিক টার্ন ওভার ছিল ০ শতাংশ ,সেটা আজ ৬ মাসে দাঁড়িয়েছে ৩৪৬ শতাংশ।

মার্নবাজারের লক্ষ্য : মার্নবাজারের Chairman Mrs. Najmun Naher এর কাছে আমরা তাদের লক্ষ্য সম্পর্কে জানলাম। সেই শুরু থেকে আজ অবধি মার্নবাজার ছিল, আছে এবং থাকবে গ্রাহকদের নিরাপদ সেবা প্রদানে। মার্নবাজার শুরু থেকেই গ্রাহকদের সন্তুষ্টি অর্জনে সক্ষম হয়েছে। তাই এখনো মার্নবাজার নেতৃত্বের সঙ্গে এগিয়ে যাচ্ছে এবং আগামীতেও এগিয়ে যাবে।

সান নিউজ/মামুন/এসএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

প্রাইভেটকারে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জের গজ...

৬ অঞ্চলে ঝড়বৃষ্টির সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদক: দেশের ৬ অঞ্চলের ওপর দিয়ে ৬০ কি.মি বেগে ঝড়ে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শুক্রবার (৩ মে) বেশ কিছু খ...

২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ কাল

নিজস্ব প্রতিবেদক : তীব্র তাপপ্রবাহে শিক্ষার্থীদের স্বাস্থ্য...

নকল ওরস্যালাইন সহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক: তীব্র দাবদাহকে...

পেঁয়াজে নিষেধাজ্ঞা তুলে নিল ভারত

আন্তর্জাতিক ডেস্ক : বাংলাদেশসহ কয়েকটি দেশে পেঁয়াজ রপ্তানিতে...

মিল্টনের স্ত্রীকে ডাকা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: চাইল্ড অ্যান্ড...

ফের বাংলাদেশে ৪০ বিজিপি সদস্য

জেলা প্রতিনিধি : মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীসহ (বিজিপি) ৪০...

ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৩

জেলা প্রতিনিধি: নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার চন্দ্রগঞ্জের...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা