জাতীয়

এটিএম বুথ নিরাপত্তা কর্মীকে কুপিয়ে জখম

সান নিউজ ডেস্ক: রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংকের এটিএম বুথে ডাকাতির চেষ্টাকালে বাধা দেওয়ায় মুজিবুর রহমান (৫৩) নামে বুথের নিরাপত্তা কর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া।

আরও পড়ুন: কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মঙ্গলবার (২১ জুন) ভোর ৪টার দিকে এই ঘটনা ঘটে। পরে সেখান থেকে পালিয়ে যাওয়ার সময় হাসিবুল হাসান (২৪) নামে ওই ডাকাতকে আটক করে পুলিশ। আহত অবস্থায় মুজিবুর রহমানকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। তবে তার মাথা ও বুকের অস্ত্রোপচার হয়েছে। বর্তমানে মুজিবুর ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

আহত মজিবরের সহকর্মী আব্দুল মান্নান বলেন, এটিএম বুথে ডাকাতির সময় সিকিউরিটি বাধা দিলে তার পেটে ও মাথায় ছুরিকাঘাত করে ডাকাত। এছাড়া হাতুড়ি দিয়ে আঘাত করে। আহত অবস্থায় প্রথমে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, আহত মজিবরের মাথায় আঘাত ও পেটে ছুরিকাঘাত রয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

আরও পড়ুন: ভুট্টাবোঝাই ট্রাকে মাদক

বিষয়টি নিশ্চিত করে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, ভোর ৪টার দিকে কাকরাইলের ইসলামী ব্যাংকের এটিএম বুথে ঢুকে বুথ ভেঙে টাকা নেওয়ার চেষ্টা করে হাসিবুল নামের ওই ডাকাত। এতে বাধা দিলে সিকিউরিটি গার্ড মুজিবুর রহমানের মাথা ও পেটে ছুরিকাঘাত করা হয়। টাকা নিতে না পেরে পালিয়ে যাওয়ার সময় ডিউটরত পুলিশ হাসিবুলকে আটক করে। এ সময় তার কাছ থেকে চুরি হাতুড়িসহ বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, আটক হাসিবুল হাসান প্রাথমিকভাবে ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে পল্টন থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

পানিতে ডুবে প্রাণ গেল শিশুর

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পানিতে ডুবে এক শিশুর...

ভারতের পণ্য বর্জনে সরকার এত বিচলিত কেন?

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

দেশে বছরে অকাল মৃত্যু পৌনে ৩ লাখ 

নিজস্ব প্রতিবেদক: দূষণের কারণে বা...

বাগদান সারলেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় তারকা অভিনেত্রী অদিতি রাও হায়দা...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা