ছবি: সংগৃহীত
রাজনীতি

রাঙ্গাবালীতে নির্বাচন ঘিরে চক্রান্তের অভিযোগ

নিনা আফরিন, পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে পরিবেশ অশান্ত করে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করার অভিযোগ উঠেছে একটি পক্ষের বিরুদ্ধে।

আরও পড়ুন: সব জিআই পণ্যের তালিকা দিতে নির্দেশ

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইদুজ্জামান মামুন।

এ সময় তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিরোধীতা করে পরাজিত হওয়া একটি অপশক্তি জোট বেঁধেছে। সবুজ ছায়া আবাসন গ্রুপের চেয়ারম্যান বাশেদ সিমনের কাঁধে ভর করে এ অপশক্তি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন এবং ছোট বাইশদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনকে বিতর্কিত করতে মরিয়া হয়ে উঠেছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাইদুজ্জামান মামুন আরও বলেন, তফসিল ঘোষণার আগেই বাশেদ সিমন উপজেলা নির্বাচনের প্রচারণার অজুহাত দেখিয়ে গত শনিবার (১৭ ফেব্রুয়ারি) ছোট বাইশদিয়া ইউনিয়নের উপ-নির্বাচন কার্যক্রম চলাকালীন শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউন করে জনমতে আতঙ্ক সৃষ্টি করেছেন।

আরও পড়ুন: হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

সেই সময় কে বা কাদের সঙ্গে তার হট্টগোল হয়েছে, তা সম্পর্কে আমরা অবগত নই। অথচ তিনি উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাকে এবং আমার দলকে হেয় প্রতিপন্ন করার চেষ্টায় লিপ্ত রয়েছেন। আমি এ অপপ্রচারের নিন্দা জানাই।

এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মালেক, রাঙ্গাবালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জু হাওলাদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজিদুল আকন প্রমুখ।

উল্লেখ্য, আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে বাশেদ সিমন জনসংযোগ শুরু করেছিলেন। এরই ধারাবাহিকতায় গত শনিবার সন্ধ্যায় রাঙ্গাবালীর ছোট বাইশদিয়া ইউনিয়নের বঙ্গবাজারে স্থানীয় লোকজনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে এসে তিনি হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ করেন।

রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ দাবি তুলে ধরেন তিনি। এ হামলার ঘটনায় তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুনকে দায়ী করেন। পাল্টা সংবাদ সম্মেলন করে এর জবাব দিলেন সাইদুজ্জামান মামুন।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় রিমালে ক্ষতিগ্রস্তদের খাদ্য বিতরণ

ভোলা প্রতিনিধি : ভোলায় ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ব...

বিয়ে করলেন চমক

বিনোদন ডেস্ক : ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। কোনো...

বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : সীমান্তে সুরক্ষায় নিয়...

জায়েদের সাথে অভিনয় করতে চায় টয়া

বিনোদন ডেস্ক: বর্তমানে ছোটপর্দার...

ইসলামী ব্যাংকের ওরিয়েন্টেশন প্রোগ্রাম সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ একা...

কাঁচা চামড়া আমদানির আগ্রহ মিশরের

নিজস্ব প্রতিবেদক: দেশের থেকে কাঁচ...

রাষ্ট্রপতি ও নতুন সেনা প্রধানের সাক্ষাৎ 

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো....

আমের ক্যারেটে ফেনসিডিল

জেলা প্রতিনিধি: সাভারের আশুলিয়ায়...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা