আগামী নির্বাচন সরকারের অধীনে হবে : মাহবুব-উল আলম হানিফ
রাজনীতি

আগামী নির্বাচন সরকারের অধীনে হবে

নোয়াখালী প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন,বিএনপি দেশের ভালো চায় না। বাংলাদেশ আওয়ামীলীগকে হুমকি দেন অবাক হয়ে যেতে হয়।

আরও পড়ুন : এবার জেলাতেও প্রথম ঈশ্বরগঞ্জ ভূমি অফিস

আগামীতে যে জাতীয় নির্বাচন হবে, সে নির্বাচনে সব দল অংশ গ্রহণ করুক সেটা আমরা চাই। জাতীয় নির্বাচন হবে সংবিধান সম্মত ভাবে। বর্তমান সরকারের অধীনে নির্বাচন হবে। বর্তমান নির্বাচন কমিশন এ নির্বাচন পরিচালনা করবে।

শনিবার (২০ নভেম্বর) শনিবার দুপুর ১টার দিকে নোয়াখালীর চাটখিল উপজেলা পাচগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন : আর্জেন্টিনা ফ্যান ক্লাবের কমিটি গঠন

বিএনপি কে উদ্দেশ্য করে মাহবুবউল হক হানিফ বলেন, যদি নির্বাচন অধীক গ্রহণ যোগ্য ও ক্রটি মুক্ত করতে আপনাদের যদি কোন পরামর্শ থাকে সংবিধানের মধ্যে থেকে আপনারা দিতে পারেন। অবশ্যই সেটা বিবেচনা করবে সরকার সেটা বিবেচনা করবে নির্বাচন কমিশন।

তবে সংবিধানের বাহিরে যাওয়ার কোন সুযোগ নেই। যারা স্বাধীনতা বিরোধী পাকিস্তানের দোসর,যারা পাকিস্তানের তাবেদার,পক্স্তিানের আদর্শ নিয়ে চলে, তাদের কথায় সংবিধান পরিবর্তন হওয়ার কোন সুযোগ নেই। যদি আপনারা সংবিধানের মধ্যে থেকে নির্বাচনে অংশ গ্রহণ করেন, তাহলে আপনাদেরকে স্বাগত। আর যদি না করেন তাহলে সেটার দায়ভার আপনাদের।

আরও পড়ুন : কীটনাশক খেয়ে ২ শিশুর করুণ মৃত্যু

মির্জা ফখরুলে উদ্দেশ্য তিনি বলেন, আপনারা আপনাদের কর্মীদের হত্যার বিচার চান। বিচার হচ্ছে বিচার তো শুরু হয়েছে । আপনাদের নেত্রী এক বিচারে কারাগারে আরেকজন দণ্ডপ্রাপ্ত আটক। ২০১৩,১৪,১৫ সালে আপনারা আন্দোলনের নামে পেট্রোল দিয়ে মানুষ পুড়িয়ে মারছেন।

সরকারি সম্পদ নষ্ট করেছেন সে সব মামলা আছে ও বিচার ও হচ্ছে। এসব হত্যাকণ্ডের দায়ভার নিয়ে আপানদের নেত্রীর মত হয় কারাগারে নয়ত দন্ডপ্রাপ্ত হয়ে পালাতে হবে।

আরও পড়ুন : ভেদাভেদ ভুলে মানুষের জন্য কাজ করুন

তিনি আরও বলেন, বিএনপির সৃষ্টি হয়েছে পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএস এর হাতে। বিএনপি -জামাত কখনো বাংলাদেশের উন্নয়নে বিশ্বাস করেনা।

চাটখিল উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম আলী তাহের ইভুর সঞ্চালনায় সম্মেলনে আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ স্বপন, নোয়াখালী ৩ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধামোহমুদুর রহমান বেলায়েত, নোয়াখালী ১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ এ.এ্চ.এম খায়রুল আনম সেলিম,যুগ্ম-সাধারণ সম্পাদক শিহাবুর রহমান শাহীন,শহীদ উল্যাহ খাঁন সোহেল, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম প্রমূখ।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

চট্টগ্রামে কারখানায় ভয়াবহ অগুন

জেলা প্রতিনিধি : চট্টগ্রামে একটি জুতার কারখানায় ভয়াবহ অগ্নিক...

ভাড়া নিয়ে হয়রানি করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : ঈদে যাত্রীদের কাছ থেকে বাড়তি ভাড়া আদায়ের...

ত্রাণ প্রবেশ করতে দিতে ইসরাইলকে নির্দেশ

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের গাজা উপত্যকায় দুর্ভিক্ষ এড়াত...

প্রেমিককে ডেকে ফেঁসে যান অনন্যা

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় অভিনেত্রী অনন্যা পাণ্ডে। বাবা-ম...

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ

নিজস্ব প্রতিবেদক : দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে চলতি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা